১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঢাবি সাংবাদিক সমিতির

ঢাবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালির আয়োজন : নয়া দিগন্ত -

‘তথ্যে তারুণ্যে নিত্য সত্যে’ এই মূলমন্ত্রকে ধারণ করে ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা)। গতকাল সকালে ডুজার কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান।
এ সময় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন ভিসি। টিএসসি প্রাঙ্গণে অনুষ্ঠিত এ শোভাযাত্রায় সমিতির সভাপতি আসিফ ত্বাসীন এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়নসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এ দিকে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শেষে সমিতির পরিবর্ধিত শহীদ চিশতী স্মৃতি পাঠাগার উদ্বোধন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেনÑ বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, ডুজার সভাপতি আসিফ ত্বাসীন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হাকিম আবির, দফতর সম্পাদক রায়হানুল ইসলাম আবির, অর্থ সম্পাদক আবদুল করিমসহ কার্যকরী সদস্য মুনির হোসাইন, মাহদী আল মুহতাসিম নিবিড় ও সমিতির অন্য সদস্যরা।
প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জ্ঞাপনকালে ঢাবি ভিসি বলেন, অনেক জায়গায় আমাকে বলা হয় আপনাদের বিশ্ববিদ্যালয়ের শিাকেন্দ্রিক খবর অনেক বেশি, তখন আমি গর্ব সহকারে এই সংগঠনের কথা বলি। এটি আমাদের একটি অন্যতম শক্তি। এই সমিতির সদস্যদের লেখনীর মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সব ইতিবাচক কার্যক্রম বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে। আমি আশা করি, ভবিষ্যতে এই সংগঠন এখনকার মতোই তার বস্তুনিষ্ঠতা ও সততা ধরে রেখে আরো সফলভাবে কাজ করবে।


আরো সংবাদ



premium cement