২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তুরাগ নদী থেকে ২ ছাত্রীর লাশ উদ্ধার

-

আশুলিয়ার তুরাগ নদীতে ভাসমান দুই ছাত্রীর লাশ উদ্ধার করেছে এলাকাবাসীর সহায়তায় পুলিশ। গতকাল বিকেল সাড়ে ৫টায় আশুলিয়ার বাজার ব্রিজসংলগ্ন নদীর পানিতে ভাসমান এ লাশ দু’টি প্রথমে দেখে এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।
তবে লাশের পরিচয় এখন উদ্ধার করা সম্ভব হয়নি। নিহতদের একজনের পরনে ছিল নীল রঙের কামিজ ও সাদা পায়জামা। অপরজনের পরনে ছিল সাদা পায়জামা এবং খয়েরি রঙের কামিজ।
এ ব্যাপারে আশুলিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাসুদ পারভেজ বলেন, ধারণা করা হয় এটা আত্মহত্যার ঘটনা। তিনি বলেন, লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। প্রত্যদর্শীর বরাত দিয়ে তিনি জানান, দুপুরের দিকে স্কুল ড্রেস পরা ওই দুই ছাত্রীকে নদীর পাড়ে বসে কাঁদতে দেখেন কেউ কেউ। পরে তাদের নদীর পানিতে গোসল করতে দেখা যায়। তার প্রায় ঘণ্টাখানেক পর তাদের লাশ নদীতে ভেসে ওঠে। ময়নাতদন্ত শেষে জানা যাবে তাদের কিভাবে মৃত্যু হয়েছে।

এ বিষয়ে এলাকাবাসী বলেন, নদীতে পানি আসায় আশুলিয়ার তুরাগ নদীতে বেড়ানোর জন্য কয়েক শ’ নৌকা রয়েছে। নৌকায় বেড়ানোর নামে অসামাজিক কর্মকাণ্ড চলছে অবাধে। এর মাধ্যমে হাতিয়ে নিচ্ছে মোটা অঙ্কের টাকা। মতের অমিল ঘটলে অনেকেরই সর্বস্ব হারাতে হয়। এরই বলি হতে পারে নিহত ওই দুই ছাত্রীর ক্ষেত্রে।

 


আরো সংবাদ



premium cement