২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কেরানীগঞ্জে পিতা-পুত্র হত্যা মামলার আবার রায় আজ

-

প্রায় ২৫ বছর পর কেরানীগঞ্জে পিতা-পুত্র হত্যা মামলায় আবার রায় আজ বুধবার। এ রায় ঘোষণা করবেন ঢাকার সপ্তম অতিরিক্ত দায়রা জজ বজলুর রহমান। ১৯৯৩ সালে ১৩ জুলাই কেরানীগঞ্জে শরীফ হোসেন ও তার সাত বছরের ছেলে খোকনকে কুপিয়ে হত্যা করার অভিযোগে কেরানীগঞ্জ থানায় মামলা হয়। এ ঘটনার দীর্ঘ ১২ বছর পর ২০০৮ সালে ঢাকার পঞ্চম অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: কামরুল হোসেন মোল্লা পাঁচজনকে দোষী সাব্যস্ত করে ডাবল মৃত্যুদণ্ডে দণ্ডিত করেন। দণ্ডপ্রাপ্তদের মধ্যে জেলহাজতে আটক সফিকুল ইসলাম ওই রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করলে আদালত পৃথকভাবে স্টেট ডিফেন্স নিয়োগ করে বিচারকার্য সম্পাদন করার জন্য নির্দেশ দেন।
ওই নির্দেশ মোতাবেক ঢাকার সপ্তম অতিরিক্ত জেলা ও দায়রা জজ স্টেট ডিফেন্স নিয়োগ করে বিচারিক কার্য সম্পন্ন করে ১৯ সেপ্টেম্বর আবার রায়ের জন্য তারিখ ধার্য করেন। মামলার দণ্ডপ্রাপ্ত অপর অপরাধীরা পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল