২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী ছাত্র মজলিসের সভাপতি ইলিয়াস সেক্রেটারি মনসুর

-

ইলিয়াস আহমদ ইসলামী ছাত্র মজলিসের সভাপতি এবং মনসুরুল আলম মনসুর সেক্রেটারি জেনারেল নির্বাচিত হয়েছেন। গতকাল দুই দিনব্যাপী কেন্দ্রীয় সদস্য সম্মেলনের শেষ দিনে সারা দেশ থেকে আগত সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৮-২০১৯ সেশনের এ কমিটি নির্বাচন করা হয়। নবনির্বাচিত সভাপতিকে শপথবাক্য পাঠ করান সাবেক সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার মুহাম্মদ মুনতাসির আলী।
রাজধানীর শাহজাহানপুরের মাহবুব আলী ইনস্টিটিউট মিলনায়তনে ইসলামী ছাত্র মজলিসের সমাপনী অধিবেশনে প্রধান অতিথি ছিলেন খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক। বিশেষ অতিথি ছিলেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইলিয়াস আহমদ।
দুই দিনব্যাপী সম্মেলনের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেনÑসাবেক সভাপতি ও খেলাফত মজলিস যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, সাবেক সভাপতি মাওলানা রুহুল আমীন সাদী, সাবেক সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, সাবেক সভাপতি মুফতি মাওলানা মুহাম্মদ হুজাইফা। নবমনোনীত সেক্রেটারি জেনারেল মনসুরুল আলম মনসুরের পরিচালনায় সমাপনী অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র মজলিসের সাবেক সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, সাবেক সভাপতি প্রভাষক মোহাম্মদ আবদুল করিম, তাওহীদুল ইসলাম তুহিন, অ্যাডভোকেট মাওলানা শায়খুল ইসলাম, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, মাওলানা আজীজুল হক এবং খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, প্রকাশনা সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলম, অর্থ ও আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মিজানুর রহমান, শিল্পবিষয়ক সম্পাদক আমিনুর রহমান ফিরোজ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. তারেক ফজল, সাবেক সেক্রেটারি জেনারেল মুহাম্মদ সেলিম হোসাইন, সাবেক প্রশিক্ষণ সম্পাদক কে এম জুলহাস, মুহাম্মদ মাসুদ হোসাইন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান কিবরিয়া। বিদায়ী পরিষদের মধ্য থেকে বক্তব্য রাখেন বিদায়ী সেক্রেটারি জেনারেল এইচ এম খালেদ আহমদ, অফিস ও প্রচার সম্পাদক মুহাম্মদ ফরিদ উদ্দীন, প্রতিনিধি পরিষদ সদস্য ও জোনাল সহকারী এস এম জাকির হোসাইন। সম্মেলনে উপস্থিত ছিলেন বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মনির হোসাইন, প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি মুহাম্মদ শাহীন, প্রতিনিধি পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী সভাপতি মুহাম্মদ ইয়াসির আরাফাত, প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর দক্ষিণ সভাপতি মুহাম্মদ রমজান আলী, প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ আবদুল গাফফার প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ

সকল