২৭ জুন ২০১৯

মেজর হাফিজের বাসায় পুলিশের হানা

-

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদের খোঁজে দুইবার তার বাসায় যায় পুলিশ। গতকাল বুধবার ভোরে পোশাকধারী ও সাদা পোশাকধারী একদল পুলিশ সদস্য প্রথমে তার বনানীর বাড়ি ঘিরে রাখে। এরপর সকাল ৯টায় তাদের কয়েকজন বাসায় ঢুকে সাবেক এই মন্ত্রীর অবস্থান সম্পর্কে জানতে চান। একইভাবে সন্ধ্যার দিকে পুলিশের বিশেষ শাখা (এসবি) পরিচয়ে পুলিশের আরেকটি দল তার বাসায় যায়। ওই সময় মেজর হাফিজ বাসার বাইরে ছিলেন। সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, মেজর (অব:) হাফিজের বাসায় পুলিশ কোনো কারণ ছাড়াই ঘিরে রাখে। এমনকি বাসার বিদ্যুৎ ও ইন্টারনেট এবং ডিশ সংযোগও বিচ্ছিন্ন করে দেয়া হয়।
মেজর হাফিজ উদ্দিন আহমেদ ও তার ঘনিষ্ঠজনেরা জানান, ভোর ৪টার দিকে বনানী থানার গাড়িতে করে একদল পুলিশ সদস্য এসে বাড়ি ঘিরে রাখে। তারা বাড়ির নিরাপত্তাকর্মীকে জাগিয়ে তার কাছে জানতে চান মেজর হাফিজ কোথায় আছেন? তখন নিরাপত্তাকর্মী জানিয়ে দেন উনি বাসায় নেই। এরপর সকালে পুলিশ সদস্যরা বাসায় উঠে তার খোঁজ নেন। এ সময় মেজর হাফিজের ছেলে বাসায় ছিলেন। তিনি পুলিশের কাছে জানতে চান তারা কেন এসেছেন। পুলিশের প থেকে বলা হয়, তার বিরুদ্ধে মামলা আছে। কিন্তু মামলার ওয়ারেন্ট দেখতে চাইলে পুলিশ তা দেখাতে অস্বীকৃতি জানায় বলে জানান মেজর হাফিজের পরিবার।


আরো সংবাদ

অপহরণের পর বিবস্ত্র করে ছবি তোলায় স্কুলছাত্রীর আত্মহত্যা ‘পাকিস্তানকে আটকাতে বাংলাদেশ-শ্রীলঙ্কার কাছে ইচ্ছাকৃত হারবে ভারত’ ২০ ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করলেন শিক্ষক আরিফুল বখাটের ছুরিকাঘাতে আহত সেই নার্সের মৃত্যু সীতাকুণ্ডে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত বরগুনার হত্যাকাণ্ড রাজনৈতিক নয় : ওবায়দুল কাদের আকরামের যে পরামর্শে জ্বলে ওঠেন শাহিন আফ্রিদি ‘নৌকায় আস্থা রা‌খি নাই’ স্ট্যাটাস দেয়ায় রিফাত খুন : দুদু ৯২’র পথেই হাঁটছে পাকিস্তান রিফাতের খুনিরা যাতে পালিয়ে না যেতে পারে সীমান্তে রেড অ্যালার্ট জারির নির্দেশ টসে জিতে ব্যাটিংয়ে ভারত

সকল