১৫ ডিসেম্বর ২০১৯

মেজর হাফিজের বাসায় পুলিশের হানা

-

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদের খোঁজে দুইবার তার বাসায় যায় পুলিশ। গতকাল বুধবার ভোরে পোশাকধারী ও সাদা পোশাকধারী একদল পুলিশ সদস্য প্রথমে তার বনানীর বাড়ি ঘিরে রাখে। এরপর সকাল ৯টায় তাদের কয়েকজন বাসায় ঢুকে সাবেক এই মন্ত্রীর অবস্থান সম্পর্কে জানতে চান। একইভাবে সন্ধ্যার দিকে পুলিশের বিশেষ শাখা (এসবি) পরিচয়ে পুলিশের আরেকটি দল তার বাসায় যায়। ওই সময় মেজর হাফিজ বাসার বাইরে ছিলেন। সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, মেজর (অব:) হাফিজের বাসায় পুলিশ কোনো কারণ ছাড়াই ঘিরে রাখে। এমনকি বাসার বিদ্যুৎ ও ইন্টারনেট এবং ডিশ সংযোগও বিচ্ছিন্ন করে দেয়া হয়।
মেজর হাফিজ উদ্দিন আহমেদ ও তার ঘনিষ্ঠজনেরা জানান, ভোর ৪টার দিকে বনানী থানার গাড়িতে করে একদল পুলিশ সদস্য এসে বাড়ি ঘিরে রাখে। তারা বাড়ির নিরাপত্তাকর্মীকে জাগিয়ে তার কাছে জানতে চান মেজর হাফিজ কোথায় আছেন? তখন নিরাপত্তাকর্মী জানিয়ে দেন উনি বাসায় নেই। এরপর সকালে পুলিশ সদস্যরা বাসায় উঠে তার খোঁজ নেন। এ সময় মেজর হাফিজের ছেলে বাসায় ছিলেন। তিনি পুলিশের কাছে জানতে চান তারা কেন এসেছেন। পুলিশের প থেকে বলা হয়, তার বিরুদ্ধে মামলা আছে। কিন্তু মামলার ওয়ারেন্ট দেখতে চাইলে পুলিশ তা দেখাতে অস্বীকৃতি জানায় বলে জানান মেজর হাফিজের পরিবার।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২২০৭১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (২০৯৩০)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫৪৬৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৪৪৪৫)ইসরাইলি জাহাজকে ধাওয়া তুর্কি নৌবাহিনীর (১৩৯২৭)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২৫২৯)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৯৩৯)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৮৩৪)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (১০১৬৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৮৩৯)



hacklink Paykwik Paykasa
Paykwik