২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফরিদপুরে যুবদল নেতা আটক, ছাত্রদল নেতাদের বাড়িতে তল্লাশি

-

ফরিদপুরে মহানগর যুবদলের নেতা আব্দুল্লাহ আল মামুন রুবেলকে (৩২) আটক করেছে পুলিশ। এ ছাড়া একই রাতে জেলা ও মহানগর ছাত্রদলের বিভিন্ন নেতাদের বাড়িতে বাড়িতে তল্লাশি চালায় পুলিশ।
দলীয় সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে শহরের আলিপুর আলিমুজ্জামান ব্রিজের নিকটস্থ বাসভবন থেকে আটক করা হয়। এ ছাড়া ছাত্রদল নেতা জনি সাদ্দাম, জিতু খান, নেওয়াজ খন্দকার ও গাজী মনিরসহ বেশ কয়েকজনের বাড়িতে অভিযান চালানো হয়। তবে সেসময় উল্লেখিতরা বাড়ি না থাকায় গ্রেফতার এড়াতে সক্ষম হয়।
ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ এবং জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু ও সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস যুবদল নেতা রুবেলকে আটক ও ছাত্রদল নেতাদের বাড়িতে বাড়িতে পুলিশি তল্লাশির নিন্দা জানান।
এদিকে ঢাকার উত্তরা-পশ্চিম থানায় দায়েরকৃত একটি বিস্ফোরক মামলায় ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া এবং মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী ও সাবেক সংসদ সদস্য ইয়াসমিন আরা হককে আসামি করা হয়েছে। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন ও সহসভাপতি আজম খানসহ নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল