১৩ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে অস্ত্র মামলায় বিধান বড়ুয়ার ১০ বছর সাজা

-

অস্ত্র মামলায় উত্তর চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী বিধান বড়ুয়াকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুন্সী আব্দুল মজিদ এই রায় ঘোষণা করেন।
বিধান বড়ুয়া বর্তমানে চট্টগ্রাম কারাগারে আছেন। তার বাড়ি চট্টগ্রামের রাউজানের পূর্ব গুজরা ইউনিয়নের আঁধারমানিক বড়ুয়াপাড়ায়।
চট্টগ্রামের অতিরিক্ত জেলা পিপি লোকমান হোসেন জানান, ২০১১ সালে বিধানের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির পাশে পুকুরপাড়ের মাটি খুঁড়ে একটি জি-থ্রি রাইফেল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দায়ের করা মামলায় ২০১১ সালের ১৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। ২০১২ সালের ১৬ মে অভিযোগ গঠনের মধ্য দিয়ে বিচার শুরু হয়। ১৪ জনের মধ্যে ৯ জনের স্যা গ্রহণ শেষে আদালত এ রায় দেন।


আরো সংবাদ

শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি যাত্রাবাড়ীতে নব্য জেএমবির আট সদস্য গ্রেফতার নির্বাচন কমিশন থেকে যে নির্দেশাবলি দেয়া হবে তা পরিপূর্ণ মাত্রায় পালন করব : র‌্যাব ডিজি কূটনৈতিকদের সাথে বৈঠক করেছে বিএনপি ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার চূড়ান্ত মডেল টেস্টÑ বাংলা ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার সর্বশেষ প্রস্তুতি সংখ্যা-২২ গণিত ১ নম্বর প্রশ্ন : সংক্ষিপ্ত উত্তর প্রশ্ন নতুন সিলেবাস ইংরেজি ৯ নম্বর প্রশ্ন : গধশব ভরাব ডঐ য়ঁবংঃরড়হং ভৎড়স ঃযব মরাবহ ংঃধঃবসবহঃং প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি : বাংলা ১২ নম্বর প্রশ্ন : ফরম পূরণকরণ

সকল