১৮ আগস্ট ২০১৯

চট্টগ্রামে অস্ত্র মামলায় বিধান বড়ুয়ার ১০ বছর সাজা

-

অস্ত্র মামলায় উত্তর চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী বিধান বড়ুয়াকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুন্সী আব্দুল মজিদ এই রায় ঘোষণা করেন।
বিধান বড়ুয়া বর্তমানে চট্টগ্রাম কারাগারে আছেন। তার বাড়ি চট্টগ্রামের রাউজানের পূর্ব গুজরা ইউনিয়নের আঁধারমানিক বড়ুয়াপাড়ায়।
চট্টগ্রামের অতিরিক্ত জেলা পিপি লোকমান হোসেন জানান, ২০১১ সালে বিধানের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির পাশে পুকুরপাড়ের মাটি খুঁড়ে একটি জি-থ্রি রাইফেল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দায়ের করা মামলায় ২০১১ সালের ১৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। ২০১২ সালের ১৬ মে অভিযোগ গঠনের মধ্য দিয়ে বিচার শুরু হয়। ১৪ জনের মধ্যে ৯ জনের স্যা গ্রহণ শেষে আদালত এ রায় দেন।


আরো সংবাদ

যুবলীগ নেতার হাত ধরে দুই সন্তানের জননী উধাও চামড়া মাটিতে পুঁতে ফেলা কান্ডজ্ঞানহীনদের কাজ : বাণিজ্য সচিব ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা ৭১ ভেড়ার বিনিময়ে স্ত্রীকে তুলে দিলেন প্রেমিকের হাতে! পাকিস্তানে টেস্ট খেলতে যাবে শ্রীলঙ্কা কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি নারায়ণগঞ্জ থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চান সেলিম ওসমান কাশ্মির স্টাইল ভারতের অন্যান্য রাজ্যেও প্রয়োগ? গ্রেফতার হয়নি রিফাত হত্যার এজহারভুক্ত ৪ আসামী, ২২ আগস্ট অভিযোগপত্র দাখিল ‘শান্তি’র আহবান নিয়ে টেকনাফ থেকে তেতুলিয়া পদযাত্রায় শান্তি খুলনায় সহপাঠীকে ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে শিঞ্জন রিমান্ডে

সকল




bedava internet