১৬ সেপ্টেম্বর ২০১৯

চট্টগ্রামে অস্ত্র মামলায় বিধান বড়ুয়ার ১০ বছর সাজা

-

অস্ত্র মামলায় উত্তর চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী বিধান বড়ুয়াকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুন্সী আব্দুল মজিদ এই রায় ঘোষণা করেন।
বিধান বড়ুয়া বর্তমানে চট্টগ্রাম কারাগারে আছেন। তার বাড়ি চট্টগ্রামের রাউজানের পূর্ব গুজরা ইউনিয়নের আঁধারমানিক বড়ুয়াপাড়ায়।
চট্টগ্রামের অতিরিক্ত জেলা পিপি লোকমান হোসেন জানান, ২০১১ সালে বিধানের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির পাশে পুকুরপাড়ের মাটি খুঁড়ে একটি জি-থ্রি রাইফেল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দায়ের করা মামলায় ২০১১ সালের ১৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। ২০১২ সালের ১৬ মে অভিযোগ গঠনের মধ্য দিয়ে বিচার শুরু হয়। ১৪ জনের মধ্যে ৯ জনের স্যা গ্রহণ শেষে আদালত এ রায় দেন।


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল