১৮ নভেম্বর ২০১৮

শোক সংবাদ

-

আলাল উদ্দিন
দৈনিক যুগান্তরের ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রতিনিধি ও গৌরীপুর প্রেস কাবের সাবেক সাধারণ সম্পাদক মো: রইছ উদ্দিনের বাবা আলাল উদ্দিন (৭২) গত সোমবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
গৌরীপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দৈনিক যুগান্তর পরিবার, গৌরীপুর প্রেস কাব, ঈশ্বরগঞ্জ প্রেস কাব, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম, যুগান্তর স্বজন সমাবেশ, গৌরীপুর লেখক সঙ্ঘ শোক প্রকাশ করেছে। গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা।


আলহাজ মো: রেজাউল করিম মাস্টার
নয়া দিগন্তের কাঁঠালিয়া উপজেলা সংবাদদাতা আমিনুল ইসলামের বাবা আলহাজ মো: রেজাউল করিম (৬২) গত মঙ্গলবার ভোররাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিকেলে নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি দক্ষিণ-পূর্ব চেঁচরী জমাদ্দারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল