০৭ ডিসেম্বর ২০১৯

শোক সংবাদ

-

আলাল উদ্দিন
দৈনিক যুগান্তরের ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রতিনিধি ও গৌরীপুর প্রেস কাবের সাবেক সাধারণ সম্পাদক মো: রইছ উদ্দিনের বাবা আলাল উদ্দিন (৭২) গত সোমবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
গৌরীপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দৈনিক যুগান্তর পরিবার, গৌরীপুর প্রেস কাব, ঈশ্বরগঞ্জ প্রেস কাব, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম, যুগান্তর স্বজন সমাবেশ, গৌরীপুর লেখক সঙ্ঘ শোক প্রকাশ করেছে। গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা।


আলহাজ মো: রেজাউল করিম মাস্টার
নয়া দিগন্তের কাঁঠালিয়া উপজেলা সংবাদদাতা আমিনুল ইসলামের বাবা আলহাজ মো: রেজাউল করিম (৬২) গত মঙ্গলবার ভোররাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিকেলে নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি দক্ষিণ-পূর্ব চেঁচরী জমাদ্দারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

৩ দিন অনশনের পর স্বামীর বাড়িতে স্থান পেলেন ১ম স্ত্রী সপ্তম স্বর্ণ পদক এনে দিলেন ফাতেমা নয়া দিগন্তের চুয়াডঙ্গা জেলার সাবেক সংবাদদাতার মায়ের ইন্তেকাল হরিণছানার গুঁতোয় কাবু চিতা! শেষ হাসি কার? (ভিডিও) মেয়েরা ডাক্তার হবে, তাই ১২ কিমি দূরের স্কুলে রোজ নিয়ে যান বাবা মাবিয়ার পর ভারোত্তোলনে স্বর্ণ জিতলেন জিয়ারুল শিবগঞ্জে ৩‘শ বেকার মহিলাকে সেলাই প্রশিক্ষণ অটো ভাড়া দিতে টাকা নয় পেঁয়াজ! দেখে নিন ভাইরাল ভিডিও মৃত্যুর আগেই বীরঙ্গনার স্বীকৃতি চান নুরজাহান বেগম মুক্তিযোদ্ধাদের নির্ভুল তালিকা চায় আ’লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটি শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা জাতিসঙ্ঘপ্রধানের

সকল




Paykwik Paykasa
Paykwik