১৮ জুন ২০১৯

শোক সংবাদ

-

আলাল উদ্দিন
দৈনিক যুগান্তরের ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রতিনিধি ও গৌরীপুর প্রেস কাবের সাবেক সাধারণ সম্পাদক মো: রইছ উদ্দিনের বাবা আলাল উদ্দিন (৭২) গত সোমবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
গৌরীপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দৈনিক যুগান্তর পরিবার, গৌরীপুর প্রেস কাব, ঈশ্বরগঞ্জ প্রেস কাব, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম, যুগান্তর স্বজন সমাবেশ, গৌরীপুর লেখক সঙ্ঘ শোক প্রকাশ করেছে। গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা।


আলহাজ মো: রেজাউল করিম মাস্টার
নয়া দিগন্তের কাঁঠালিয়া উপজেলা সংবাদদাতা আমিনুল ইসলামের বাবা আলহাজ মো: রেজাউল করিম (৬২) গত মঙ্গলবার ভোররাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিকেলে নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি দক্ষিণ-পূর্ব চেঁচরী জমাদ্দারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

রোহিঙ্গাদের রক্ষায় পদ্ধতিগতভাবে ব্যর্থ হয়েছে জাতিসঙ্ঘ : পর্যালোচনা প্রতিবেদন গাজীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী জয়ী, স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন সাইফউদ্দিন-মোস্তাফিজে ভারতকে পিছনে ফেলল বাংলাদেশ ভোটার শূন্য কেন্দ্রে জালভোটের মহোৎসব ঘাপটি মেরে বসে থাকলেও তাদের ষড়যন্ত্র থেমে নেই : নাসিম ওয়ানডে ক্রিকেটে বিশ্ব রেকর্ড গড়লেন মরগান ‘নেইমার না থাকলেও ব্রাজিলের কিছু হবে না’ স্ত্রীর সহায়তায় ৩ বছর ধরে বন্ধুর মেয়েকে ধর্ষণ, অতঃপর... ইংলিশদের কল্যাণে ৩৭ বছরের রেকর্ড ভেঙে দিলেন রশিদ দেশের প্রথম লোহার খনি আবিষ্কার যেভাবে ইংলিশরা পিটিয়ে রশিদকে তুললেন শীর্ষে

সকল