২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

আলাল উদ্দিন
দৈনিক যুগান্তরের ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রতিনিধি ও গৌরীপুর প্রেস কাবের সাবেক সাধারণ সম্পাদক মো: রইছ উদ্দিনের বাবা আলাল উদ্দিন (৭২) গত সোমবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
গৌরীপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দৈনিক যুগান্তর পরিবার, গৌরীপুর প্রেস কাব, ঈশ্বরগঞ্জ প্রেস কাব, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম, যুগান্তর স্বজন সমাবেশ, গৌরীপুর লেখক সঙ্ঘ শোক প্রকাশ করেছে। গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা।


আলহাজ মো: রেজাউল করিম মাস্টার
নয়া দিগন্তের কাঁঠালিয়া উপজেলা সংবাদদাতা আমিনুল ইসলামের বাবা আলহাজ মো: রেজাউল করিম (৬২) গত মঙ্গলবার ভোররাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিকেলে নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি দক্ষিণ-পূর্ব চেঁচরী জমাদ্দারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল