২৮ জানুয়ারি ২০২০

দফতরিদের চাকরি জাতীয়করণের দাবি

-

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত দফতরি কাম প্রহরীদের চাকরি জাতীয়করণের দাবি জানিয়েছে প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সহায়ক সোসাইটি। গতকাল রাজধানীর সিপিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান সোসাইটির সভাপতি মো: গোলাম হোসেন। সংগঠনের নেতা মামুনুর রশিদ ভূঁইয়া, হারেছ খান, সাইফুল ইসলাম, রশিদুল ইসলাম, ওমর ফারুক, জাকির হোসেন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে পাঁচ দফা দাবিতে বেশ কয়েকটি কর্মসূচি ঘোষণা করা হয়। দাবিগুলোর মধ্যে রয়েছে : ডিউটির সময় ২৪ ঘণ্টা থেকে কমিয়ে ৮ ঘণ্টা করা, কাজের নীতিমালা তৈরি করা, বিভিন্ন ভাতা চালু করা ও পদোন্নতির ব্যবস্থা করা। ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছেÑ কর্মবিরতি পালন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান।

 


আরো সংবাদ

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ (২০০৮৭)আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত (১৪৩৯০)পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর প্রেমিককে এলোপাথাড়ি কোপাল স্বামী (১১৯৩০)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৯৮২৪)২২ বছরের তরুণের প্রেমে হাবুডুবু ৬০ বছরের দাদির (৭৮২৩)সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ (৭৩০৯)বাগদাদের মার্কিন দূতাবাস লক্ষ্য করে রকেট হামলা (৭০৯৬)স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ (৭০৭০)শোনা গেল তিন হাজার বছর আগের মমির ‘কণ্ঠস্বর’ (৫৭২৩)নিজের সন্তানকে কেন এতো নৃশংসভাবে হত্যা করলেন মা? কী বলছেন বিশেষজ্ঞরা (৫৩৭১)