২১ জুন ২০১৯

দফতরিদের চাকরি জাতীয়করণের দাবি

-

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত দফতরি কাম প্রহরীদের চাকরি জাতীয়করণের দাবি জানিয়েছে প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সহায়ক সোসাইটি। গতকাল রাজধানীর সিপিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান সোসাইটির সভাপতি মো: গোলাম হোসেন। সংগঠনের নেতা মামুনুর রশিদ ভূঁইয়া, হারেছ খান, সাইফুল ইসলাম, রশিদুল ইসলাম, ওমর ফারুক, জাকির হোসেন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে পাঁচ দফা দাবিতে বেশ কয়েকটি কর্মসূচি ঘোষণা করা হয়। দাবিগুলোর মধ্যে রয়েছে : ডিউটির সময় ২৪ ঘণ্টা থেকে কমিয়ে ৮ ঘণ্টা করা, কাজের নীতিমালা তৈরি করা, বিভিন্ন ভাতা চালু করা ও পদোন্নতির ব্যবস্থা করা। ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছেÑ কর্মবিরতি পালন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান।

 


আরো সংবাদ

মেয়াদোত্তীর্ণ ওষুধ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে বিতর্ক ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সাথে জাতীয় পার্টি নেতৃবৃন্দের বৈঠক খাদ্য সংরক্ষণে ১৭০টি খাদ্য গুদাম ও ২০০টি সাইলো নির্মাণ করা হচ্ছে আরব আমিরাত ও মালয়েশিয়ায় কর্মী প্রেরণ শিগগিরই : সংসদে প্রতিমন্ত্রী মৎস্যজীবী দলের ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত জলাবদ্ধতা-যানজটে রাজধানীতে চরম ভোগান্তি লড়াই করেও পারলো না বাংলাদেশ টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় আরো ২ জনের সাক্ষ্য বিশ্ব শরণার্থী দিবস উপলক্ষে রোহিঙ্গা ক্যাম্পে বিক্ষোভ কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

সকল