১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পল্টনে ৬টি পেট্রলবোমা উদ্ধার

-

রাজধানীর পল্টন এলাকায় বায়তুল মোকাররমের উত্তর গেটের কাছে রাস্তার পাশ থেকে ছয়টি অবিস্ফোরিত পেট্রলবোমা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উদ্ধারের পর বোমাগুলো নিষ্ক্রিয় করে পুলিশের বোমডিস্পোজাল ইউনিট।
পল্টন থানার ওসি মাহমুদুল হক জানান, বায়তুল মোকাররমের উত্তর পাশে ফুটওভারব্রিজের নিচে রাস্তার পাশে একটি ব্যাগের ভেতরে পরিত্যক্ত অবস্থায় ছয়টি পেট্রলবোমা পাওয়া যায়। পরে সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে নিষ্ক্রিয় করা হয়। তিনি বলেন, কে বা কারা ব্যাগ ভর্তি বোমাগুলো ওই স্থানে ফেলে যায়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল