২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ

-

নগরীর চাক্তাই এলাকার নিজ বাসা থেকে আশরাফউল্লাহ আদনান (১৬) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা ওই স্কুলছাত্র আত্মহত্যা করেছে। গতকাল শনিবার দুপুরে লাশটি নগরীর বাকলিয়া থানা পুলিশ উদ্ধার করে।
বাকলিয়া থানার চাক্তাই এলাকায় ছোবহান সওদাগর রোডে হাজী বাদশা মিয়া চৌধুরী ভবনের দ্বিতীয় তলায় আদনানদের বাসা। তাদের বাড়ি বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নে। আদনান নর্দান পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র ছিল। প্রতিষ্ঠানটির চান্দগাঁও ক্যাম্পাসের হোস্টেলে থেকে আদনান লেখাপড়া করত।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, আদনানের বাবা শেখ আবুল হোসেন বিদেশে থাকেন। ঈদুল আজহা উপলে সম্প্রতি তিনি দেশে ফেরেন। কোরবানির তৃতীয় দিন শুক্রবার বেলা ১১টায় আবুল হাশেম ও তার স্ত্রী গ্রামের বাড়িতে যান। এ সময় আদনানকে তাদের সাথে যাওয়ার জন্য বললেও সে যায়নি। শনিবার গ্রাম থেকে ফিরে মা-বাবা বাসার ভেতরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আদনানের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।
ওসি বলেন, লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। আত্মহত্যা বলে ধারণা করছি। গ্রামে না যাওয়ায় মা-বাবা বকা দিয়েছিলেন বলে শুনেছি। সে জন্য আত্মহত্যা করতে পারে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।


আরো সংবাদ



premium cement