১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

সাভারে যুবলীগ নেতার স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

ছোট ভাই জুয়েল মণ্ডল আটক
-

সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডলের দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সেলিম মণ্ডলের ছোট ভাই বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মণ্ডলকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় সাভারের বিরুলিয়া এলাকার সামাইর গ্রামের স্থানীয় একটি সড়ক থেকে তাকে আটক করা হয়।
জানা যায়, গত ৩ আগস্ট মানিকগঞ্জের সিংগাইর এলাকার বায়রা ইউনিয়নের স্বরূপপুর গ্রামের একটি কলাবাগান থেকে ঝলসানো লাশ উদ্ধার করে পুলিশ। পরে গতকাল বিকেলে নিহতের পরিবার ওই তরুণীর লাশ শনাক্ত করেন। নিহত তরুণীর নাম আয়েশা আক্তার বকুল (২৫)। তিনি সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডলের স্ত্রী এবং বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামের সোরহাব হোসেনের মেয়ে ছিল।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত পাঁচ বছর আগে তার বোনের সাথে সেলিম মণ্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় ভাড়া বাড়িতে বসবাস শুরু করেন। পরিবারের অমতে বিয়ে করায় পারিবারিকভাবে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। পরে সিংগাইর বায়রা এলাকায় একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে পেট্রল দিয়ে পুড়িয়ে হত্যা করে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ ও সাভার মডেল থানার (এসআই) তরিকুল ইসলাম জানান, সিঙ্গাইর থানা পুলিশ সেলিম মণ্ডলের ছোট ভাই জুয়েল মণ্ডলকে আটক করেছে।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, নিহতের পরিচয় এখনো আমরা নিশ্চিত হতে পারিনি।


আরো সংবাদ



premium cement