২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আজ সাংবাদিক নির্যাতনবিরোধী সংহতি সমাবেশ

-

সড়কে নিরাপত্তার দাবিতে ছাত্র বিক্ষোভ চলাকালে গত ৪ ও ৫ আগস্ট রাজধানীতে কর্তব্যরত ৪০ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে আজ সকাল ১০টায় জাতীয় প্রেস কাব মিলনায়তনে ‘সাংবাদিক নির্যাতনবিরোধী সংহতি সমাবেশ’ এর আয়োজন করা হয়েছে। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এ সমাবেশ আয়োজন করেছে। সংহতি সমাবেশে সাংবাদিক ও পেশাজীবী নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত থাকবেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের অধ্যাপক ড. আসিফ নজরুল, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমানসহ বিশিষ্ট নাগরিকরা।
কর্মসূচিতে অংশগ্রহণ করে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ এবং ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহীদুল ইসলাম। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল