২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আগারগাঁওয়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নিহত

-

রাজধানীর আগারগাঁওয়ে ট্রাক চাপায় জামিল হোসেন অপু (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল বিকেলে সাড়ে আগারগাঁওয়ের নতুন রাস্তায় বাইসাইকেলে যাওয়ার সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নেয়া হলে রাত পৌনে ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা বাবুল হোসেন জানান, তারা মগবাজারে গাবতলী এলাকার স্থানীয় বাসিন্দা। অপু শেওড়াপাড়ায় তার মামার গাড়ির এসির দোকানে কাজ করত। সে প্রতিদিন বাসা থেকে বাইসাইকেলে আসাযাওয়া করত। প্রতিদিনের মতো গতকাল বিকেলে দোকান থেকে বাইসাইকেলে মগবাজারের বাসায় আসার সময় আগারগাঁও নতুন রাস্তা এলাকায় একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল