২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বিএনপিকে রাজনীতির বাইরে রাখার বিকল্প নেই : হাসানুল হক ইনু

-

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, দেশপ্রেমিক মুক্তিযোদ্ধা কর্নেল তাহেরকে হত্যাসহ ক্যান্টনমেন্টে হাজার হাজার সেনা হত্যাকারী জেনারেল জিয়াউর রহমানের রাজনৈতিক দুষ্কর্মের বিচারের জন্য তদন্ত কমিশন গঠন ও শ্বেতপত্র প্রকাশ করতে হবে। এ ছাড়া রাজনীতির বিষবৃ বিএনপিকে মতা ও রাজনীতির বাইরে রাখার কোনো বিকল্প নেই।
মুক্তিযুদ্ধের ১১ নম্বর সেক্টর কমান্ডার কর্নেল আবু তাহের বীর উত্তমের ৪২তম মৃত্যুবার্ষিকীতে তার প্রতিকৃতিতে স্মরণসভায় তথ্যমন্ত্রী এ দাবি করেন। বপ্রন্ধু এভিনিউয়ে জাসদ কার্যালয় চত্বরে সংগঠনের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, ন্যাপ (মোজাফফর), গণতন্ত্রী পার্টি, মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদের সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকতসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা তাহেরের প্রতি শ্রদ্ধা জানান।
ইনু বলেন, ‘জিয়ার রোপিত বিএনপি নামের বিষবৃ এখনো দেশের রাজনীতিকে নীল করে রেখেছে। দলটি দেশকে পাকিস্তানের পথে ঠেলে দেয়ার চক্রান্ত করেই চলেছে।’
এ দিকে নেত্রকোনায় কর্নেল তাহেরের নিজ গ্রাম কাজলায় তার সমাধিতে শনিবার সকালে শ্রদ্ধা নিবেদন করেন তার স্ত্রী ও জাসদের সহসভাপতি লুৎফা তাহের এমপি, তাহেরের ছোট ভাই ও জাসদ স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ময়মনসিংহ ও নেত্রকোনা জেলা জাসদ নেতারাসহ তাহেরের স্বজনেরা।


আরো সংবাদ



premium cement