১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিটি নির্বাচনে কারচুপি হলে দাঁতভাঙা জবাব : মুফতী রেজাউল করীম

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশে কর্তৃত্ববাদী শাসন চলছে। সরকারকে ইতিহাস থেকে শিা নিতে হবে। কারচুপির নির্বাচন বন্ধ করে সুষ্ঠু নির্বাচন দিতে হবে। অন্যথায় মানুষের সম্পদ দিয়ে ভোট ডাকাতি ও কারচুপির নির্বাচন করা হলে, জনগণ তা সহ্য করবে না তারা এর দাঁতভাঙা জবাব দেবে। তিনি যুব আন্দোলনকে ভোট ডাকাতি প্রতিহত করে হাতপাখার পে গণজোয়ার সৃষ্টির নির্দেশ দেন। তিনি বলেন, প্রহসনের নির্বাচনের মাধ্যমে খুলনা গাজীপুরসহ প্রায় সব নির্বাচনে সরকার দলীয় ক্যাডারদের মাধ্যমে জনগণের রায় প্রয়োগ করতে দেয়া হয়নি। তিনি রাজশাহী, খুলনা ও বরিশাল সিটি নির্বাচনে স্থানীয় প্রশাসনের আচরণের তীব্র নিন্দা করেন।
রাজধানীর পুরানা পল্টনের অফিস চত্বরে গতকাল শনিবার ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিলাহ আল-মাদানী, মহাসচিব অধ্য হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এ টি এম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম। আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দণি সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, উত্তর সভাপতি অধ্য মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সহসভাপতি ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম তালুকদার, সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছারউদ্দিন, ছাত্রনেতা হাসিবুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল