১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
মতবিনিময় সভায় মেয়রপ্রার্থী ওবায়দুর

যুবকেরা ঐক্যবদ্ধ থাকলে বরিশালে হাতপাখার বিজয় অবশ্যম্ভাবী

-

বরিশাল নগরীর মহাবাজ, কেডিসি বস্তি ও পোর্ট রোড এলাকায় গতকাল সকালে গণসংযোগ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী প্রিন্সিপাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব।
তিনি বলেন, বরিশাল সিটির উত্তর অংশ বরাবরই অবহেলিত। আমি যেহেতু উত্তর অংশের সন্তান, তাই আমি নির্বাচিত হয়ে বর্ধিত অংশের পাশাপাশি এ অঞ্চলকে মূল শহরের মতোই উন্নত হিসেবে গড়ে তুলব। জলাবদ্ধতা, রাস্তাঘাটের বেহাল অবস্থা এবং ময়লা-আবর্জনার গন্ধে জনগণ আজ পরিবর্তন চায়। বিগত দিনে যারা নির্বাচিত হয়েছিলেন, তাদের দায়িত্বহীন নেতৃত্ব থেকে মুক্তি চায়। আমরা নির্বাচিত হলে জনগণের আশা-আকাক্সার প্রতিফলন ঘটবে ইনশাআল্লাহ। আমরা বাজেটের ওপর পার্সেন্টেসের ছোবল দেবো না। জনগণের জন্য বরাদ্ধকৃত অর্থ আত্মসাৎ করব না। তাই আমরা মনে করি, জনগণের একমাত্র আস্থার প্রতীক হিসেবে তারা হাতপাখাকে বিপুল ভোটে বিজয়ী করবে।
জুমার নামাজের পর স্থানীয় দুই শতাধিক যুবকের সাথে একান্ত মতবিনিময় করেন মেয়রপ্রার্থী প্রিন্সিপাল হাফেজ ওবায়দুর রহমান মাহবুব। তিনি তাদের উদ্দেশে বলেন, যুবক ভাইয়েরা ঐক্যবদ্ধ হলে বিজয় অবশ্যম্ভাবী। এতে বক্তব্য রাখেনÑ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বক্তা মুফতি হাবিবুর রহমান মিছবাহ। উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সভাপতি কে এম শরীয়াতুল্লাহ, ঢাকা মহানগর নেতা সিরাজুল ইসলাম আকন, মাওলানা মাহফুজুর রহমান জাবের, প্রার্থীর বড় সাহেবজাদা মাওলানা আতিক উল্লাহ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সব অঙ্গসংগঠন বরিশাল জেলা, মহানগর ও এর আওতাধীন থানা ও ওয়ার্ড শাখা নেতাকর্মীরা।
জুমার নামাজের পর ইসলামী আন্দোলনের অন্যতম অঙ্গসংগঠন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমানের নেতৃত্বে নগরীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের মধ্যে হাতপাখার পক্ষে প্রচারণা চালান সংগঠনের কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ হুমায়ুন কবীর, মুফতি আবদুর রহমান বেতাগী, মাস্টার মনিরুল ইসলাম প্রমুখ।
এ ছাড়াও সংগঠনের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম, সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, নওমুসলিম আলহাজ ডা: সিরাজুল ইসলাম সিরাজী ও মুফতি হাবিবুর রহমান মিসবাহর উপস্থিতিতে বিকেলে নগরীর টাউনহল চত্বর, হরিণাফুলিয়া নতুন হাট ও সন্ধ্যায় ভাটিখানা জোর মসজিদ এবং নথুল্লাবাদ স্ট্যান্ডে পথসভা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement