২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কেন্দ্রীয় ব্যাংকের ভল্ট নিরাপত্তাহীন হলে জাতির নিরাপত্তা কে দেবে : মুসলিম লীগ

-

বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের বলেছেন, দেশের সবচেয়ে নিরাপদ স্থান হিসেবে বিবেচিত কেন্দ্রীয় ব্যাংকের ভল্টে রক্ষিত সম্পদ যদি অনিরাপদ হয়, তাহলে গোটা জাতির নিরাপত্তা কোথায়? সঙ্গত কারণেই তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি অবিলম্বে উচ্চক্ষমতাসম্পন্ন টিম গঠন করে বাংলাদেশ ব্যাংকে রক্ষিত স্বর্ণ নিয়ে বিভ্রান্তির অবসানের আহ্বান জানান।
গতকাল দলের স্ট্যান্ডিং কমিটির সদস্য, খুলনা মহানগরীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহীদুল্লাহ খালাশীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। নয়াপল্টনে দলের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দলের নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদার।
তিনি আরো বলেন, দেশ বিভাগের সময় বৃহত্তর খুলনা এই ভূখণ্ডে অন্তর্ভুক্তির মহানায়ক খান-এ-সবুরের বিশ্বস্ত সহকর্মী শহীদুল্লাহ রাজনৈতিক জীবনের শুরু থেকে শেষ দিন পর্যন্ত মুসলিম জাতিসত্তা আদর্শের এক অকুতোভয় সৈনিক ছিলেন।
আলোচনায় আরো অংশ নেন : দলের স্ট্যান্ডিং কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, কোষাধ্য শহুদুল হক ভূঁইয়া, প্রচার সম্পাদক শেখ এ সবুর, দফতর সম্পাদক খোন্দকার জিল্লুর রহমান প্রমুখ।
সবশেষে মরহুমের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement