২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জাপা অসাংবিধানিক সরকারের অধীনে নির্বাচনে যাবে না : বাবলা

-

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, জাতীয় পার্টি সব সময় দেশের গণতন্ত্র ও সংবিধানের প্রতি শ্রদ্ধাশীল। তাই সংবিধান অনুযায়ী কয়েক মাস পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে নির্বাচনকালীন সরকার গঠন হবে সেই সরকারের অধীনে নির্বাচনে যাবে জাতীয় পার্টি। কোনো অসাংবিধানিক সরকারের অধীনে জাতীয় পার্টি নির্বাচনে যাবে না।
গতকাল নিজ নির্বাচনী এলাকা গোন্ডারিয়া বাজারের ৪৭নং ওয়ার্ড জাতীয় পার্টির এক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
৪৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোতালেব হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শ্যামপুর থানার সিনিয়র সহসভাপতি হানিফ সর্দার, মহিলা পার্টি শ্যামপুর থানার আহ্বায়ক আমেনা বিবি মনি, ছাত্র সমাজ শ্যামপুর থানার আহ্বায়ক আজগার আহমেদ পরশ ও যুব সংহতির ৪৭নং ওয়ার্ডের আহ্বায়ক আল আমীন।
সমাবেশে বাবলা আরও বলেন, পল্লীবন্ধু এরশাদ এ দেশের উন্নয়নের রূপকার। আর লাঙ্গল মার্কা এ দেশের গণমানুষের মার্কা। তাই পল্লীবন্ধুর উন্নয়ন আবারো ফিরিয়ে আনতে আগামী নির্বাচনে তিনি লাঙ্গল মার্কায় ভোট দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
সমাবেশ শেষে ঢাকা-৪ আসনের এমপি বাবলার নেতৃত্বে লাঙ্গলের পক্ষে মিছিল করে স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement