১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পুলিশের অভিযানে ৮ মাদক কারবারি গ্রেফতার

-

কুড়িগ্রামের ফুলবাড়ী, নাটোরের বরাইগ্রাম, বগুড়া সদর এবং রাজশাহীর বালিয়াকান্দি থেকে আট মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মাদক দ্রব্য উদ্ধার করা হয়।
ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা জানান, কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ অভিযান চালিয়ে মাদকসেবনের অপরাধে দুইজন ও সেবনকারী সন্দেহে তিনজনসহ মোট পাঁচজনকে আটক করেছে। আটককৃতরা হলেনÑ উপজেলার আজোয়াটারী গ্রামের আজিজার রহমানের ছেলে এনামুল মণ্ডল (৩০), খোঁচাবাড়ী গ্রামের নবির হোসেনের ছেলে সফিকুল ইসলাম (২৯), কুড়িগ্রাম সদর উপজেলার লক্ষ্মীকান্ত গ্রামের আব্দুস সোবহানের ছেলে সোহেল রানা (১৯), রংপুর সদর উপজেলার পশ্চিম খাসবাগ গ্রামের মোশারফ হোসেনের ছেলে আরিফুজ্জামান সৌরভ (৩০), একই উপজেলার ঠিকাদারপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে নাফিজ বিন আনিস (৩১)। পুলিশ জানায়, উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। বুধবার সকালে আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামের আহম্মেদপুর বাজারের কামারদহ রোড খন্দকার প্লাজায় কসমেটিক্স ব্যবসার আড়ালে বিদেশী বিয়ার বিক্রির অভিযোগে রাজু আহম্মেদ (৩২) নামে একজনকে আটক করেছে র‌্যাব। এ সময় ১৩২ ক্যান বিদেশী বিয়ার জব্দ করা হয়। আটক রাজু আহম্মেদ উপজেলার কুমরুল গ্রামের আশরাফ আলীর ছেলে। নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাত ৯টার দিকে তার দোকানে অভিযান চালিয়ে বিয়ারসহ দোকান থেকে তাকে হাতেনাতে আটক করা হয়। পরে রাজুর স্বীকারোক্তির ভিত্তিতে তার গোডাউন থেকে অবশিষ্ট বিয়ার জব্দ করা হয়।
বগুড়া অফিস জানায়, বগুড়া সদর থানার এসআই শাজাহানের বিরুদ্ধে মাদক মামলার ভয় দেখিয়ে শাবানা বেগম নামে এক মহিলার কাছ থেকে পাঁচ লাখ টাকা দাবি করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার মাদক মামলায় গ্রেফতার শাবানা বেগম এই অভিযোগ করেন বগুড়া জেলা জজ আদালতে। অভিযোগের পর আদালত সদর থানার এসআই শাজাহানকে আদালতে তলব করেন। সেখানে হাজির হওয়ার পর বিষয়টি বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামানকে তদন্ত করে দ্রুত একটি প্রতিবেদন দাখিলের জন্য বলেন।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্ত্তী গত মঙ্গলবার সন্ধ্যায় জানান, বেশ কিছু দিন আগে সদর থানার এসআই শাজাহান বগুড়া শহরের জহরুলনগরের শাবানা নামে এক মহিলাকে মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার করে। ওই মহিলা আদালতে এসআই শাজাহানের বিরুদ্ধে অভিযোগ করে। আদালত বিষয়টি তদন্তের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।
বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা জানান, রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ গত মঙ্গলবার রাতে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার একটি টিম বুধবার রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের খোর্দ্দমাগুরা গ্রামের নারায়ণ চন্দ্র ব্রহ্মেহ্মর ছেলে ননী গোপাল ব্রহ্মেহ্মর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় ননী গোপাল ব্রহ্মহ্ম ও আলোকদিয়া গ্রামের রমজান শেখের ছেলে আসাদুল শেখকে (২৬) আটক করা হয়। তাদের দুইজনের দেহ তল্লাশি করে ৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এ সময় তাদের গ্রেফতার করা হয়।
গুইমারাতে ইয়াবা ব্যবসায়ী আটক
খাগড়াছড়ি সংবাদদাতা জানান, খাগড়াছড়ির গুইমারা উপজেলায় ৫২ পিস ইয়াবাসহ সাদ্দাম হোসেন নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে পুলিশ। সাদ্দাম হোসেন জালিয়াপাড়ার মৃত আব্দুল লতীফের ছেলে। গত মঙ্গলবার বিকেলে তাকে আটক করে গুইমারা থানা পুলিশ। জানা যায়, জালিয়াপাড়ার সিএনজি চালক নুর ইসলামের সিএনজিতে ইয়াবা রেখে তাকে ফাঁসানোর চেষ্টা করে স্থানীয় ইয়াবা ব্যবসায়ী সাদ্দাম। উদ্দেশ্যপ্রণোদিতভাবে ইয়াবা দিয়ে সিএনজি ড্রাইভারকে ফঁসাাতে গিয়ে নিজেই ফেঁসে গেছে সে। সাদ্দামের তথ্য মতে নুরুল ইসলামকে আটক করে সিএনজিসহ থানায় আনে পুলিশ। কিন্তু ইয়াবা রাখার কৌশল এবং উপস্থিত সবার বক্তব্য শুনে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: গিয়াস উদ্দিনের সন্দেহ হয়। তিনি আসল অপরাধীকে খুঁজে বের করতে পুনঃ তদন্তে নামেন। দিনব্যাপী তদন্তের পর প্রকৃত অপরাধী সাদ্দামকে ৫২ পিস ইয়াবাসহ আটক করে নিরপরাধ সিএনজি ড্রাইভার নুর ইসলামকে ছেড়ে দেন ওসি গিয়াস উদ্দিন।


আরো সংবাদ



premium cement
তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার মিলান-লিভারপুলের বিদায়, সেমিফাইনালে আটলন্টা-রোমা

সকল