১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নারগীস সুলতানার পিএইচডি অর্জন

-

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মাসি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক নারগীস সুলতানা চৌধুরী পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। এ উপলক্ষে আশুলিয়া মডেল টাউনে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে গত মঙ্গলবার দুপুরে সংবর্ধনা ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।
এতে নারগীস সুলতানা চৌধুরীর হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া। এ সময় তিনি নারগীস সুলতানা চৌধুরীকে এ সাফল্যের জন্য মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এ সময় অন্যান্যের মাঝে বিশ্ববিদ্যালয়ের বোর্ড ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম উমার আলী, স্কুল অব সায়েন্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম কোরবান আলী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর হেমায়েত হোসাইন খান, স্কুল অব বিজিনেস অ্যান্ড ইকোনমিকসের ডিন প্রফেসর হারুন অর রশিদ, রেজিস্ট্রার ও সাবেক সচিব মনিরুল ইসলাম, ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. ইয়াকুব হোসেন, সিজিইডির প্রফেসর ড. আবদুস সামাদ, সিএসই বিভগের প্রধান ও প্রোক্টর আশরাফুল ইসলাম, আইন বিভাগের প্রধান জিয়াউর রহমনা মুন্সিসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ইরড়ধপঃরাব ঈড়সঢ়ড়ঁহফং ভৎড়স ঞযৎবব অয়ঁধঃরপ চষধহঃং ধহফ ঞযবরৎ অংংড়পরধঃবফ ঊহফড়ঢ়যুঃরপ ঋঁহমর শীর্ষক গবেষণার জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষা পর্ষদের ১৩৩তম সভার সুপারিশ অনুযায়ী নারগীস সুলতানা চৌধুরীকে পিএচডি ডিগ্রি প্রদান করা হয়।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মাসি বিভাগের প্রফেসর ড. মো: সোহেল রানা ও বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের প্রিন্সিপাল সাইন্টিফিক অফিসার ড. মো: হোসেন সোহরাবের তত্ত্বাবধানে তিনি গবেষণাকর্ম সম্পাদন করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল