২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঢাবি প্রক্টরকে হত্যার হুমকি দিয়ে বার্তা

-

ঢাকা বিশ^বিদ্যালয়ের (ঢাবি) প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানীকে হত্যার হুমকি দিয়ে একটি অডিও কিপস পাঠানো হয়েছেÑ এমন অভিযোগে বিশ^বিদ্যালয়ের সিনিয়র সিকিউরিটি অফিসার এস এম কামরুল আহসান বাদি হয়ে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং ৯৭১) করেছেন।
জিডিতে উল্লেখ করা হয়, গতকাল ১৭ জুলাই বেলা ১২টা ১১ মিনিটে ঢাকা বিশ^বিদ্যালয়ের সহকারী প্রক্টর ব্যক্তিগত মোবাইল নম্বরে একটি অডিও বার্তা আসে। অডিও বার্তায়ে ঢাকা বিশ^বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রাব্বানীকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় এবং তার প্রাণনাশের হুমকি দেয়া হয়। সেনাবাহিনী সদর দফতরের বরাত দিয়ে একটি পুরুষ কণ্ঠে এ অডিও বার্তাটি প্রেরিত হয় বলে উল্লেখ করা হয়। জিডিতে তদন্তপূর্বক অপরাধীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ একই সাথে প্রক্টর ও সহকারী প্রক্টরদের যথাযথ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।
জানতে চাইলে এ বিষয়ে প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বলেন, এটি সরাসরি হত্যার হুমকি। আমরা আইনশৃঙ্খলা বাহিনীকে বলেছি এটা যেন খতিয়ে দেখা হয়। আমরা দায়িত্বপালনের মধ্যে আছি। কারা হুমকি দিয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি আইনশৃঙ্খলা বাহিনী দেখবে।
এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ঢাকা বিশ^বিদ্যালয়ের প্রক্টর একটি জিডি করেছেন।


আরো সংবাদ



premium cement