২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রতিবাদকারী শিক্ষকেরা ১/১১’র কুশিলব : হাছান মাহমুদ

-

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, কিছু দিন আগে দেখেছি কোটা আন্দোলনকারীদের প নিয়ে জাতীয় প্রেস কাবের সামনে সাধারণ নাগরিকের ব্যানারে মানববন্ধন করেছেন শিক্ষক ও অভিভাবকেরা। এরা কারা, এরা সেই ১/১১’র কুশিলব। তারা তাদের পরিচয় গোপন করে পানি ঘোলা করার চেষ্টা করছেন। বিএনপি-জামায়াত জোট যখন এ দেশে পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে তখন উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিলেন।
গতকাল রোববার দুপুরে জাতীয় প্রেস কাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হাছান মাহমুদ বলেন, ১৯৭১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষক পালিয়েছিলেন। আর পাকিস্তানপন্থী কিছু শিক বিশ্ববিদ্যালয় চালু রাখার চেষ্টায় ছিলেন। তারাই এখন খোলস পরিবর্তন করে উদ্বিগ্ন অভিভাবক সেজেছেন। বিএনপিকে দিয়ে তারা অনেক চেষ্টা করে ব্যর্থ হয়ে এখন কোটা আন্দোনকারীদের ওপর ভর করেছে।
আর ফাঁকা মাঠে গোল দিতে দেয়া হবে না বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের এমন বক্তব্যের কড়া সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না, খেলেই গোল দেবো। মাঠে খেলতে নেমে দেখুন, আপনারা কত গোল খান।


আরো সংবাদ



premium cement