২৪ সেপ্টেম্বর ২০১৮

মানিকগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদকসহ ১৪ নেতা জেলহাজতে

-

মানিকগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুস কুদ্দুছ খান মজলিশ খান মাখন, কৃষকদলের সাধারণ সম্পাদক আব্দুস সোবহানসহ বিএনপির ১৪ নেতাকে জামিন না দিয়ে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। সাটুরিয়া থানা পুলিশের দায়েরকৃত একটি মামলায় গতকাল দুপুরে মানিকগঞ্জ আদালতে জামিন নিতে গেলে তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।
এর আগে এ মামলায় হাইকোর্ট থেকে তারা আগাম জামিন পান। পরে ৯ জুলাই একই মামলায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: বসির উদ্দিন ঠাণ্ডু, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সোহরাবসহ ৮ বিএনপি নেতাকে জামিন মঞ্জুর করেন। বাকি ১৪ বিএনপি নেতাকে পরবর্তী শুনানির তারিখ ঘোষণা দেন।
পরে বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সাটুরিয়া বিএনপির সভাপতি আব্দুস কুদ্দুছ খান মজলিশ খান মাখন, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক ও সাটুরিয়া উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুস সোবহান, সাংগঠনিক সম্পাদক মো: আব্দুর রহমান, ছাত্রদলের সাবেক সভাপতি মো: শাহিন আযাদ বিপ্লব, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মো: মহসিন উজ্জামানসহ ১৪ বিএনপি নেতা জামিন চাইতে গেলে তাদের জেলহাজতে প্রেরণ করেন আদালত। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ