২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে জামায়াত-শিবিরের দুই শতাধিক নেতাকর্মী আটক

-

চট্টগ্রামে পর্যটন করপোরেশনের একটি মোটেল থেকে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের দুই শতাধিক নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বিডি নিউজ।
গত রাতে নগরীর স্টেশন রোডের মোটেল সৈকত থেকে তাদের আটক করা হয় বলে নগর পুলিশের উপকমিশনার (দণি) এস এম মোস্তাইন হোসাইন জানিয়েছেন।
তিনি বলেন, মোটেল সৈকতে আমরা অভিযান পরিচালনা করি। সেখান থেকে দুই শতাধিক ব্যক্তিকে আটক করা হয়।
তিনি বলেন ‘ঈদ পুনর্মিলনীর নামে তারা সেখানে জড়ো হয়েছিলেন। তবে তারা পুলিশের কাছ থেকে কোনো ধরনের অনুমতি নেননি। আমাদের কাছে সংবাদ ছিল জামায়াত-শিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সেখানে জড়ো হয়ে গোপন বৈঠকে বসেছেন।
আটকদের পরিচয় যাচাই-বাছাই চলছে জানিয়ে পুলিশ কর্মকর্তা মোস্তাইন বলেন, তাদের মধ্যে যাদের বিরুদ্ধে আগে মামলা ছিল তাদের গ্রেফতার দেখানো হবে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা বলেন, আটকদের মধ্যে জামায়াত-শিবিরের উচ্চপর্যায়ের নেতারাও আছেন। ‘পারাবার’ নামে একটি সংগঠনের ব্যানারে তারা ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সংগঠনটি শিবিরের চট্টগ্রাম মহানগর দেিণর সাংস্কৃতিক শাখা।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি

সকল