২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
চট্টগ্রাম মহানগর বিএনপির বিােভ

নির্দোষ খালেদা জিয়া সুবিচার থেকে বঞ্চিত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়াকে বানোয়াট মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে আটকে রেখে তাকে যন্ত্রণা দেয়া হচ্ছে। নির্দোষ খালেদা জিয়াকে সুবিচার থেকে বঞ্চিত করা হয়েছে। তার প্রতি এই অমানবিক এবং নির্দয় আচরণে জনগণ বিুব্ধ ও চরম উদ্বিগ্ন।
তিনি গতকাল বিকেলে নাসিমন ভবনের দলীয় কার্যালয় মাঠে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর বিএনপির বিােভ সমাবেশে সভাপতির বক্তৃতায় এ কথা বলেন। তিনি আরো বলেন, খালেদা জিয়া এখন চিকিৎসাবঞ্চিত। শারীরিক নানা অসুস্থতায় বিনা চিকিৎসায় দেশনেত্রীর জীবন ও নিরাপত্তা আজ হুমকির মুখে। কিন্তু কারা কর্তৃপ ও সরকার বিষয়টি বরাবরই অবহেলা করে যাচ্ছে। তিনি বলেন, গুরুতর অসুস্থ দেশনেত্রীর চিকিৎসা নিয়ে যে তুচ্ছ তাচ্ছিল্য ও অবহেলা চলছে, তাতে মনে হচ্ছে বেগম জিয়ার জীবন নিয়ে সরকার মহা চক্রান্তে লিপ্ত রয়েছে।
চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেন, সরকার খালেদা জিয়াকে বিনাচিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। বিােভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি মোহাম্মদ মিয়া ভোলা, সবুক্তগীন সিদ্দিকী মক্কী, সফিকুর রহমান স্বপন, সৈয়দ আহমদ, কমিশনার মাহবুবুর আলম, অধ্যাপক নুরুল আলম রাজু, এম এ হান্নান, উপদেষ্টা নবাব খান, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক মো: শাহাআলম, ইসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহীন ও আবদুল মন্নান।

 


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল