১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

মো: মাজহারুল ইসলাম মিলন
নীলফামারীর সৈয়দপুর শহরের আইকন কোচিং সেন্টারের পরিচালক মো: মাজহারুল ইসলাম মিলন (৩০) গতকাল ঢাকায় কাকরাইলের ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রীসহ অসংখ্য শুভাকাক্সী রেখে গেছেন। আজ সকাল ১০টায় নয়াটোলা মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে কয়ানিজপাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তার মৃত্যুতে সঙ্গীতশিল্পী বেবী নাজনীন, হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো: লুৎফর রহমান চৌধুরী, সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: সাখাওয়াত হোসেন খোকন, জামায়াতে ইসলামী সৈয়দপুর শহর আমির হাফেজ আব্দুল মুনতাকিম, নীলফামারী পৌর জামায়াতের আমির মনিরুজ্জামান মিন্টু প্রমুখ শোক প্রকাশ করেছেন। সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা।

নির্মল কুমার সাহা
শ্রীগুরু সঙ্ঘ বাংলাদেশের কেন্দ্রীয় আশ্রম কাউখালীর সহসভাপতি ও কলাপাড়া উপজেলা শাখা সঙ্ঘের সভাপতি, নির্মল কুমার সাহা গত বুধবার রাতে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পরলোক গমন করেছেন। তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শ্রীগুরু সঙ্ঘ কাউখালী কেন্দ্রীয় আশ্রম পরিচালনা পর্ষদ, কলাপাড়া উপজেলা শাখা সঙ্ঘসহ বিভিন্ন স্থানের শাখা সঙ্ঘের গুরুভাই ও ভগ্নিরা তার আত্মার সদগতি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তার শেষকৃত্যানুষ্ঠান গতকাল দুপুরে স্থানীয় মহাশ্মশানে সম্পন্ন হয়েছে। কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা।

ফাদার লরেঞ্জ ব্রাগো
গাজীপুরের কালীগঞ্জে রাঙ্গামাটি মিশনের ফাদার শ্যামল লরেঞ্জ ব্রাগো (৬০) গত বুধবার ঢাকার একটি হাসপাতালে পরলোক গমন করেছেন।
বিকেলে রমনা ক্যাথিড্রালে খ্রিষ্টযাগের পর তার মরদেহ সেখানে রাখা হয়। গতকাল বিকেলে উপজেলার নাগরী ধর্মপল্লীতে অন্ত্যেষ্টিক্রিয়ার খ্রিষ্টযাগ উৎসর্গ শেষে মৃতদেহ সমাধিস্থ করা হয়। তিনি কালীগঞ্জের তুমলিয়া ও রাঙ্গামাটি মিশনসহ বিভিন্ন গির্জায় যাজক হিসেবে ২৫ বছর দায়িত্ব পালন করেছেন। কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা।

 


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া

সকল