২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাভারে আ’লীগ যুবলীগের মধ্যে গোলাগুলির ঘটনায় মামলা : আটক ৩

-

সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ-যুবলীগের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় গতকাল উভয় পক্ষ দু’টি মামলা দায়ের করেছে। আটককৃত সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ মোল্লা ও বিরুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইদ্রিস আলীসহ তিনজনকে দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় কালিয়াকৈর গ্রামে সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডল ও বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামাদ মোল্লার লোকজনের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়ের মধ্যে দফায় দফায় গুলিবিনিময় হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ রাতেই সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদত আব্দুস সামাদ মোল্লা ও বিরুলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলীকে আটক করে পুলিশ। এ ঘটনায় পুলিশ তিনটি শটগান জব্দ করেছে। দুপুরে সাভার মডেল থানায় সেলিম মণ্ডলের ভাই মহসিন মণ্ডল ও আব্দুস সামাদ মোল্লার ছেলে শোয়েব মোল্লা দু’টি মামলা দায়ের করলে আটককৃত তিনজনকে আদালতে প্রেরণ করে পুলিশ।
সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় দু’টি মামলা হয়েছে। আটকৃতদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল