২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
পুলিশের দুই এএসআই আহত

বড়াইগ্রামে মাদক বিক্রেতা গুলিবিদ্ধ গুরুদাসপুরে গ্রেফতার পাঁচ

-

নাটোরের বড়াইগ্রামে পুলিশের সাথে গুলিবিনিময়ে এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছে। এ ছাড়া নাটোরের গুরুদাসপুর উপজেলায় পাঁচ মাদক কারবারি এবং চট্টগ্রাম বিমানবন্দরে ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।
নাটোর ও বড়াইগ্রাম সংবাদদাতা জানান, বড়াইগ্রামে পুলিশের সাথে গুলিবিনিময়ে তুহিন ভূঁইয়া (৩৮) নামে এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছে। এ সময় সিদ্দিকুর রহমান ও আবু সাঈদ নামে ডিবি পুলিশের দু’জন এএসআইও আহত হয়েছেন। গুলিবিদ্ধ মাদক কারবারিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং অপর দু’জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল ভোরে উপজেলার চান্দাই কলেজের অদূরে এ ঘটনা ঘটে। মাদক কারবারি তুহিন ভূঁইয়া বড়াইগ্রামের গোপালপুর গ্রামের আনোয়ার হোসেন ভূঁইয়ার ছেলে।
নাটোর ডিবি পুলিশের ওসি মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে তুহিনকে এক হাজার পিস ইয়াবাসহ আটক করে ডিবি পুলিশ। জিজ্ঞাসাবাদে তুহিন আরো কয়েকজন সহযোগীর নাম জানায়। পরে ডিবি ও বড়াইগ্রাম থানা পুলিশ তাকে নিয়ে পুনরায় ভোর রাতে উপজেলার চান্দাই কলেজপাড়া এলাকায় অভিযান চালায়।
কিন্তু মাদক কারবারিরা টের পেয়ে গুলিবর্ষণ করলে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সুযোগে তুহিন পালিয়ে যাওয়ার সময় গুলিবিনিময়ের মাঝখানে পড়ে তার ডান পায়ে গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) সৈকত হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
গুরুদাসপুর সংবাদদাতা জানান, নাটোরের গুরুদাসপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল দিনভর অভিযান চালিয়ে চাঁচকৈড় বাজারপাড়ার (সাহাপাড়া) জামাল উদ্দিনকে ৮০০ পিস ইয়াবা, গোপীনাথপুরের মাহমুদুল হাসান জনিকে ৯৫ পিস ইয়াবা ও ১০৫ পুরিয়া হেরোইন, লক্ষ্মীপুরের মো: রুবেলকে ১৮৫ পিস ইয়াবা ও ২০ পুরিয়া হেরোইন ও একই গ্রামের জুয়েলরানাকে ১০ পিস ইয়াবা এবং বৃ-কাশোর মিলনকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে জেলহাজতে পাঠানো হয়েছে। থানার ওসি মো: সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে তিন হাজার ৪২৫ পিস ইয়াবাসহ সুমী আক্তার নামে এক নারী গ্রেফতার হয়েছেন। গত সোমবার রাতে চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে রিজেন্ট এয়ারের একটি ফাইটে ঢাকায় যাওয়ার পথে তাকে আটক করা হয়।
সুমী শরীয়তপুরের বাসিন্দা।
পতেঙ্গা থানার টেলিফোন অপারেটর জানান, তার লাগেজ স্ক্যানিংয়ের সময় ইয়াবা বহনের বিষয়টি ধরা পড়ে। এরপর পতেঙ্গা থানা পুলিশের হাতে সুমীকে সোপর্দ করা হয়। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement