১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে শিবিরের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মুহা: রেজাউল করিম বলেছেন, ঈদ মুসলিম ভ্রাতৃত্ববোধের অন্যতম নিদর্শন। ঈদ মুসলিম উম্মাহর মধ্যে সেতুবন্ধন রচনা করে। তাই ঈদের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে মুসলিম উম্মাহর ঐক্য প্রতিষ্ঠা এবং জাতীয় উন্নয়ন ও অগ্রগতির প্রত্যয় গ্রহণ করতে হবে। তিনি ঈদের শিক্ষা রাষ্ট্রীয়, সামাজিক ও ব্যক্তি জীবনে প্রতিফলন ঘটিয়ে গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
তিনি আজ স্থানীয় একটি অডিটোরিয়ামে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির লক্ষ্মীপুর শহর শাখা আয়োজিত এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। শহর সভাপতি ফুয়াদ হাসানের সভাপতিত্বে ও অফিস সম্মাদক শাহরিয়ার রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী জেলা জামায়াতের আমির মাস্টার রুহুল আমীন ভূঁইয়া। উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মফিজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা নাসির উদ্দীন মাহমুদ, শিবিরের সাবেক জেলা সভাপতি সরদার সৈয়দ আহমদ, সাবেক শহর সভাপতি ফয়েজ আহমদ ও সাবেক জেলা সেক্রেটারি মমিন উল্লাহ পাটোয়ারি প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল