২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
হামিদুর রহমান আযাদের বিবৃতি

ফরিদপুরে জামায়াত নেতা দেলোয়ারসহ অর্ধশত গ্রেফতারের নিন্দা

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর অঞ্চলের সহকারী অঞ্চল পরিচালক মো: দেলোয়ার হোসাইন এবং ভাঙ্গা উপজেলা শাখা জামায়াতের আমির ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সরোয়ার হোসেন এবং সেক্রেটারি রুকন উদ্দিনসহ জামায়াতের প্রায় অর্ধশত নেতাকর্মীকে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মালি গ্রামে আয়োজিত ঈদপুনর্মিলনী অনুষ্ঠান থেকে গতকাল সকালে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের সহকারী সেক্রেটারি জেনারেল এবং সাবেক এমপি হামিদুর রহমান আযাদ।
গতকাল এক বিবৃতিতে বলেন, ‘জামায়াত নেতা মো: দেলোয়ার হোসাইন, মাওলানা সরোয়ার হোসেন এবং রুকন উদ্দিনসহ সংগঠনের প্রায় অর্ধশত নেতাকর্মীকে ঈদপুনর্মিলনীর মতো একটি ঘরোয়া এবং শান্তিপূর্ণ অনুষ্ঠান থেকে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই পুলিশ তাদের সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।
তিনি বলেন, সরকার তার গদি রক্ষায় পবিত্র রমজানেও জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরসহ ২০ দলীয় জোটের বহু নেতাকর্মীকে গ্রেফতার করেছে। আবার রমজান মাস যেতে-না-যেতেই ফরিদপুরের ভাঙ্গা থেকে জামায়াতের অর্ধশত নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। এমনকি নির্বাচিত জনপ্রতিনিধিরাও সরকারের জুলুম-নির্যাতন থেকে রেহাই পাচ্ছেন না।
তিনি জামায়াত নেতা মো: দেলোয়ার হোসাইনসহ সারা দেশে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের গ্রেফতারকৃত সব নেতাকর্মীকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি প্রদান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল