১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র মুক্তি পাবে ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা: শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া বন্দী থাকা মানে গণতন্ত্র, বাকস্বাধীনতা, ভোটাধিকার বন্দী থাকা। বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র মুক্তি পাবে। তার ওপর অমানবিক, নিষ্ঠুর ও নির্মম আচরণ করছে এই অবৈধ স্বৈরাচারী সরকার।
বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে ও রোগমুক্তি কামনায় গত রোববার বাকলিয়া-কোতোয়ালি-চকবাজর চট্টগ্রাম ৯ সংসদীয় আসনের উদ্যোগে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। তিনি সরকারকে উদ্দেশ করে বলেন, গণতন্ত্রকে ধ্বংস না করে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার ল্েয অবিলম্বে নির্দলীয় নিরপে সরকারের অধীনে সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা করুন। জনগণের মনের ভাষা বুঝার চেষ্টা করুন। অন্যথায় দেশ ও জাতি এই অবৈধ সরকারকে মা করবে না।
ডা: শাহাদাত বলেন, বিএনপি চেয়ারপারসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে, তাই আমাদের মনে ঈদের উৎসব ও আনন্দ কোনোটি নেই। ঈদ উৎসবের পরিবর্তে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও রোগমুক্তির জন্য এতিমদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেনÑ বিএনপির কেন্দ্রীয় শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, চাকসু ভিপি নাজিম উদ্দিন, সহসভাপতি মো: এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, সৈয়দ আজম উদ্দিন, হ্জাী মোহাম্মদ আলী, মো: আশরাফ চৌধুরী, হারুন জামান, জয়নাল আবেদীন, অধ্যাপক নুরুল আলম রাজু, অ্যাডভোকেট মফিজুল হক ভূঁইয়া, শফিকুর রহমান স্বপন, সাবেক কাউন্সিলর নিয়াজ মোহাম্মদ খান, ছৈয়দ আহমদ, সাবেক কাউন্সিলর মাহবুবুল আলম, এস এম আবুল ফয়েজ, জাহাঙ্গীর আলম, দণি জেলা বিএনপি নেতা এনামুল হক এনাম, নগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এরশাদ উল্লাহ, নগর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, প্রফেসর শাহআলম, হাজী নবাব খান, বিএনপি নেতা এস এম সাইফুল আলম, মো: শাহ আলম, এসকান্দর মির্জা, সাবেক ছাত্রনেতা এম এ হাশেম রাজু, আর ইউ প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’

সকল