১৫ আগস্ট ২০১৮

ঢাকা মহানগরী জামায়াতের ঈদসামগ্রী বিতরণ

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, জামায়াতে ইসলামী কল্যাণমুখী রাজনীতির পাশাপাশি যেকোনো ক্রান্তিকাল ও দুর্যোগপূর্ণ মুহূর্তে গণমানুষের দুর্দশা লাঘবে নিরলসভাবে কাজ করে আসছে। গণমানুষের জন্য জামায়াতের যেকোনো কল্যাণকর কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে। তিনি সুবিধাবঞ্চিত মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে সমাজের সক্ষম ও বিত্তবান মানুষের প্রতি আহ্বান জানান।
গতকাল রাজধানীর একটি মিলনায়তনে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের তুরাগ দক্ষিণ থানা আয়োজিত সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। থানা আমির মেজবাহ উদ্দীন নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ইবনে কারীম আহমদ মিঠু। আরো উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি মাওলানা মুহিব্বুল্লাহ, তুরাগ উত্তর থানা আমির শাহেদুর রহমান মোল্লা, সেক্রেটারি মাহবুব আলম, জামায়াত নেতা সাইফুর রহমান ও আতিকুর রহমান প্রমুখ।
মহানগরী দক্ষিণ : জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দেিণর সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, জনগণের মৌলিক অধিকার পূরণের দায়িত্ব সরকারের হলেও বর্তমান সরকার সে দায়িত্ব পালনে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।
জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দেিণর কদমতলী পশ্চিম থানার উদ্যোগে গতকাল আয়োজিত গরিব দুস্থদের মধ্যে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। থানা আমির ও ঢাকা মহানগরী দেিণর মজলিশে শূরা সদস্য মাওলানা আমীরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য এবং ঢাকা মহানগরী দেিণর কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকির। আরো উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি মো: মনির হোসেন, জামায়াত নেতা লোকমান হোসেন, মতিউর রহমান চপল, ওমর ফারুক প্রমুখ।
চকবাজার থানা জামায়াত : গতকাল জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দেিণর চকবাজার থানার উদ্যোগে গরিব দুস্থদের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়। থানা আমির ও ঢাকা মহানগরী দেিণর মজলিশে শূরা সদস্য শেখ মোহাম্মদ আল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দেিণর সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। আরো উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি মো: মুরাদ খান শাহীন, জামায়াত নেতা আনিসুর রহমান, জহির আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ