২৩ অক্টোবর ২০১৮

রাজশাহীতে যুবদলের বিােভ মিছিলে পুলিশের বাধা

-

রাজশাহীতে যুবদলের বিােভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেফতারের প্রতিবাদে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে নগরীর মালোপাড়ার মহানগর বিএনপি কার্যালয়ের সামনে রাস্তায় বিক্ষোভ মিছিলের প্রস্তুতি নিচ্ছিলেন সংগঠনটির মহানগর ও জেলা শাখার নেতাকর্মীরা। এ সময় পুলিশ গিয়ে তাদের বাধা দেয়। এতে মিছিল করতে না পেরে তারা সেখানেই রাস্তার ওপর বসে পড়েন। পুলিশি বেষ্টনীর মধ্যে সেখানেই সংপ্তি পথসভা করে কর্মসূচি শেষ করা হয়।
পথসভায় বক্তারা বলেন, সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে এবং দলের নেতাকর্মীদের গ্রেফতার নির্যাতন ও হয়রানি করে মতাকে চিরস্থায়ী করতে চায়। তারই ধারাবাহিকতায় সুলতান সালাউদ্দিন টুকুকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ তাদের।
রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

 

 


আরো সংবাদ

ইউক্রেনের বিরুদ্ধে নিষেধাজ্ঞার নির্দেশ পুতিনের মির্জাপুরে নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা ব্যাটিং ব্যর্থতায় সফলতা দেখছেন মাশরাফি ‘মেহেদী স্যারের মহানুবতায় স্বামীর স্মৃতি ফিরে পেয়েছি’ ভারতীয় মুসলমান ও উগ্র হিন্দুবাদিদের নিয়ে যা বললেন কবীর সুমন আদালতে যেমন ছিলেন ব্যারিস্টার মইনুল মইনুল হোসেনের জামিন আবেদন নামঞ্জুর, কারাগারে প্রেরণ হত্যার পর খাশোগির পোশাক পরেই বের হয়ে যান ঘাতক! ব্যারিস্টার মইনুলের মুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের বিক্ষোভ মিয়ানমারের পাঁচ সেনা কর্মকর্তার ওপর অস্ট্রেলিয়ার কঠোর নিষেধাজ্ঞা শাসক শ্রেণী ডাকসু নির্বাচনকে ভয় পায় : অধ্যাপক সিরাজুল ইসলাম

সকল