১৪ আগস্ট ২০১৮

রাজশাহীতে গৃহবধূর আত্মহত্যা মামলায় স্বামী শাশুড়ি গ্রেফতার

-

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে শিউলী খাতুন (১৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার রাতে শোয়ার ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শিউলী নগরীর শালবাগান এলাকার সামিউল বাশিরের স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।
এ ঘটনায় থানায় একটি আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের হয়েছে। শিউলীর বাবা মোখলেসুর রহমান বাদি হয়ে মঙ্গলবার রাতেই মামলাটি দায়ের করেন। মামলায় শিউলীর স্বামী সামিউল বাশির (২৩) ও শাশুড়ি তানিয়া সানজিদাকে (৪৩) আসামি করা হয়। মামলার পর ওই রাতেই তারা গ্রেফতার হন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় আট মাস আগে শালবাগানের জাহাঙ্গীর আলমের ছেলে সামিউলের সাথে নওদাপাড়া এলাকার মোখলেসুর রহমানের মেয়ে শিউলীর বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য কলহ ছিল। এরই জের ধরে শিউলী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে শিউলীর লাশের ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা হলে দুই আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। তদন্ত শেষে পরবর্তী আইনানুগ পদপে গ্রহণ করা হবে বলে পুলিশ জানিয়েছে।


আরো সংবাদ