২৪ জানুয়ারি ২০১৯

সিএমপির মাদকের সাথে সংশ্লিষ্টদের পুলিশ সদস্য বলে গণ্য করব না : নতুন কমিশনার

-

সিএমপির পুলিশ কমিশনার মাহাবুবর রহমান দায়িত্ব গ্রহণ করেই ‘মাদক সংশ্লিষ্ট’ পুলিশ সদস্যদের হুঁশিয়ার উচ্চারণ করেছেন। তিনি বলেন, সিএমপিতে মাদকের সাথে সংশ্লিষ্ট কোনো পু্িলশ সদস্য আমার দায়িত্বপালনকালে থাকতে পারবে না, আমি তাদের পুলিশ সদস্য বলে গণ্য করব না।
গতকাল দুপুরে দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস শেডে সাংবাদিকদের সাথে পরিচিতি ও ঈদুল-ফিতরের আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় তিনি এই হুঁশিয়ারি দেন। এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আমেনা বেগম এবং সিএমপির সব উপপুলিশ কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় সিএমপি কমিশনার মাদক ও জঙ্গিবাদসহ সব অপরাধ নির্মূলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ও যেকোনো ধরনের অপরাধের সাথে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেবেন বলে কঠোর মনোভাব ব্যক্ত করেন। তিনি নগরবাসীকে স্বস্তিদায়ক ও নিরাপদ নগরী উপহার দিতে পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।


আরো সংবাদ

স্ত্রীর পরকীয়া দেখতে এসে বোরকা পরা স্বামী আটক (১৬৩৩৪)ইসরাইল-ইরান যুদ্ধ যেকোনো সময়? (১৫৮১৫)মেয়েদের যৌনতার ওষুধ প্রকাশ্যে বিক্রির অনুমোদন দিল মধ্যপ্রাচ্যের এ দেশটি (১৫৪৭৯)মানুষ খুন করে মাগুর মাছকে খাওয়ানো স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার (১৫২৩২)ইরানি লক্ষ্যবস্তুতে প্রচণ্ড ইসরাইলি হামলা, নিহত ১১ (১৩৮১২)মাস্টার্স পাস করা শিক্ষকের চেয়ে ৮ম শ্রেণি পাস পিয়নের বেতন বেশি! (১১৪৪৩)৩০টি ইসরাইলি ক্রুজ ক্ষেপণাস্ত্র ভূপাতিত (৯৩৬২)একসাথে চার সন্তান, উৎসবের পিঠে উৎকণ্ঠা (৮২৮৫)করাত দিয়ে গলা কেটে স্বামীকে হত্যা করলেন স্ত্রী (৬০৭৯)শারীরিক অবস্থার অবনতি, কী কী রোগে আক্রান্ত এরশাদ! (৫৩৪৫)