২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইসলাম শান্তির পথ দেখায় : মোকতাদির চৌধুরী

-

পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ইসলাম মানবতার ধর্মÑ ইসলাম শান্তির পথ দেখায়। পবিত্র রমজান আত্মশুদ্ধির মাধ্যমে খাঁটি মানুষ হওয়ার শিক্ষা দেয়। রমজানের প্রকৃত শিক্ষা ধারণ করে মানবপ্রেমী হতে তিনি সবার প্রতি আহ্বান জানান।
গতকাল জাতীয় সংসদ ভবন সংলগ্ন ২ নম্বর এলডি হলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকা আয়োজিত ইফতার মাহফিলের সভাপতির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান। খাদ্যমন্ত্রী মো: কামরুল ইসলাম ও মাউশির’র সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুনসহ ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন শ্রেণিপেশার বিশিষ্ট ব্যক্তিরা ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।
ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী মো: কামরুল ইসলাম বলেন, এ ইফতার মাহফিল ঢাকার ব্রাহ্মণবাড়িয়াবাসীকে একত্রিত হওয়ার সুযোগ করে দিয়েছে। ফলে উপস্থিত সবার মধ্যে সাক্ষাৎ ও ভাববিনিময়ের সুযোগ তৈরি হয়েছে। তিনি ভ্রাতৃত্বরোধ ও সেবার মানসিকতা নিয়ে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে দেশ ও জাতি এবং মুসলিম উম্মাহর সুখ ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল