২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাজীপুরে মাদকসহ ৭ দিনে ৯২ জন গ্রেফতার

-

সারা দেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গাজীপুরের জয়দেবপুর থানা পুলিশ গত সাত দিনে বিপুল মাদকদ্রব্য উদ্ধার এবং ৯২ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
জয়দেবপুর থানার ওসি মো: আমিনুল ইসলাম জানান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে জয়দেবপুর থানা পুলিশ মাদকবিরোধী সাঁড়াশি অভিযান পরিচালিত হচ্ছে। গত ১৯ মে থেকে ২৫ মে পর্যন্ত জয়দেবপুর থানার অধীনে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৯২ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পাঁচ সহস্রাধিক ইয়াবা ট্যাবলেট, বিপুল গাঁজা ও চোলাই মদ উদ্ধার করা হয়। এসব অভিযানে ৬৭টি মামলা দায়ের করা হয়েছে। তিনি জানান, পুলিশের মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের

সকল