২০ জানুয়ারি ২০২০

পুরনো লোগোতে নতুন আইফোন!

পুরনো লোগোতে নতুন আইফোন! - ছবি : সংগৃহীত

অ্যাপেল প্রেমীদের জন্য সুখবর। দিনক্ষণ ঠিক করে ফেলেছে অ্যাপেল। ১০ সেপ্টেম্বর। স্থান কুপারটিনোর নতুন অ্যাপেল পার্কের স্টিভ জবস্ থিয়েটার। এদিন অ্যাপেলের ঝুলি থেকে বেরিয়ে আসবে অত্যাধুনিক ফিচার ও স্পেসিফিকেশনসহ স্মার্ট, স্লিক,একের পর এক তাক লাগানো ডিভাইস।

তবে এর আগেই ফাঁস হয়েছে কী কী ডিভাইস লঞ্চ হতে চলেছে। তবে সে বিষয়ে অ্যাপেলের তরফ থেকে কিছু জানানো হয়নি। তিনটি আইফোন- iPhone 11, iPhone 11 Pro and iPhone 11 Pro Max লঞ্চ হতে পারে।

মনে করা হচ্ছে, অ্যাপেল তাদের পুরোনো লোগোকে ফিরিয়ে আনতে পারে। রঙের অদলবদলও ঘটতে পারে এ বছর। এ বছর আপডেটেড হাতঘড়ি (‌অ্যাপেল ওয়াচ), অ্যাপেল টিভির ভার্সন লঞ্চ করবে।

তিন ক্যামেরার মধ্যে থাকতে পারে ওয়াইড ‌অ্যাঙ্গেল লেন্স, কন্সট্যান্ট ফিক্সচার সেন্সর। ফাইভ জি নেটওয়ার্ক পরিসেবা সাপোর্ট থাকতে পারে ফোনগুলোতে। iOS 13 অপারেটিং সিস্টেমে চলবে প্রতিটি ডিভাইস। এই অপারেটিং সিস্টেমে ডার্ক মোড ফিচার সহ অন্দরমহলের একাধিক বদল থাকতে পারে নতুন ডিভাইসে।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ

ফেসবুকে আজহারীর আবেগঘন স্ট্যাটাস (২৪৬৫৮)রাশিয়াকে সিরিয়ান তেলক্ষেত্রে যেতে বাধা মার্কিন সৈন্যদের, উত্তেজনা দুপক্ষেই (১০৩৬৪)ইরান সীমান্তে মার্কিন এফ-৩৫ জঙ্গিবিমান (৬৫৮৫)চীনের বিশাল বিনিয়োগ চুক্তি রাখাইনে (৬২৪১)সোলাইমানি হত্যা নিয়ে ট্রাম্পের নতুন তথ্য (৬০৬২)লিবিয়া নিয়ে জরুরী আলোচনায় এরদোগান-পুতিনসহ বিশ্বনেতারা (৫৪৬৭)ভয়ঙ্কর নারী! আই ড্রপ খাইয়ে অত্যাচারী স্বামীকে খুন (৪৭৯১)১৩৬ কেজি ওজনের সেই আইএস নেতা আটক; বহন করতে লাগলো ট্রাক (৪৫৬৩)এবার যুক্তরাষ্ট্রের টার্গেট যে ইরানি কমান্ডার (৪৪১৬)তামিম-মাহমুদুল্লাহদের নিরাপত্তায় পাকিস্তানের আইন-শৃংখলা বাহিনীর ১০ হাজার সদস্য (৪৪১০)



krunker gebze evden eve nakliyat