২০ সেপ্টেম্বর ২০১৯

পুরনো লোগোতে নতুন আইফোন!

পুরনো লোগোতে নতুন আইফোন! - ছবি : সংগৃহীত

অ্যাপেল প্রেমীদের জন্য সুখবর। দিনক্ষণ ঠিক করে ফেলেছে অ্যাপেল। ১০ সেপ্টেম্বর। স্থান কুপারটিনোর নতুন অ্যাপেল পার্কের স্টিভ জবস্ থিয়েটার। এদিন অ্যাপেলের ঝুলি থেকে বেরিয়ে আসবে অত্যাধুনিক ফিচার ও স্পেসিফিকেশনসহ স্মার্ট, স্লিক,একের পর এক তাক লাগানো ডিভাইস।

তবে এর আগেই ফাঁস হয়েছে কী কী ডিভাইস লঞ্চ হতে চলেছে। তবে সে বিষয়ে অ্যাপেলের তরফ থেকে কিছু জানানো হয়নি। তিনটি আইফোন- iPhone 11, iPhone 11 Pro and iPhone 11 Pro Max লঞ্চ হতে পারে।

মনে করা হচ্ছে, অ্যাপেল তাদের পুরোনো লোগোকে ফিরিয়ে আনতে পারে। রঙের অদলবদলও ঘটতে পারে এ বছর। এ বছর আপডেটেড হাতঘড়ি (‌অ্যাপেল ওয়াচ), অ্যাপেল টিভির ভার্সন লঞ্চ করবে।

তিন ক্যামেরার মধ্যে থাকতে পারে ওয়াইড ‌অ্যাঙ্গেল লেন্স, কন্সট্যান্ট ফিক্সচার সেন্সর। ফাইভ জি নেটওয়ার্ক পরিসেবা সাপোর্ট থাকতে পারে ফোনগুলোতে। iOS 13 অপারেটিং সিস্টেমে চলবে প্রতিটি ডিভাইস। এই অপারেটিং সিস্টেমে ডার্ক মোড ফিচার সহ অন্দরমহলের একাধিক বদল থাকতে পারে নতুন ডিভাইসে।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ

জিম্বাবুয়েকে ১৫৬ রানের লক্ষ্য দিলো আফগানিস্তান বিশেষ অভিযানে একসাথে ২৪ রোহিঙ্গা গ্রেফতার কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান চলছে, র‌্যাব হেফাজতে বায়রার সহসভাপতি ফিরোজ সাড়ে ৩ বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে কিশোর গ্রেফতার জয়ের ধারা অব্যাহত রাখাটা গুরুত্বপূর্ণ : শফিউল জলবায়ুর পরিবর্তন ঠেকাতে ঢাকার রাজপথেও শিশুরা বিদায়ী ম্যাচে জার্সিতে নেই ‘মাসাকাদজা’ আইপিএল ফ্র্যাঞ্চাইজির হুমকিতে খেলতে আসছে না শ্রীলঙ্কার প্লেয়াররা : আফ্রিদি খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরগুনায় যুবদলের মানববন্ধন জবিতে মানবিক শাখার ভর্তি পরীক্ষা সম্পন্ন, শনিবার বিজ্ঞানের চলমান অ‌ভিযান অব্যাহত থাক‌বে : কাদের

সকল




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy