১৮ আগস্ট ২০১৯

চলতি মাসেই বাজারে আসছে স্যামসাং এস ১০

ফেব্রুয়ারি মাসেই বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি এস ১০ সিরিজের তিনটি নতুন স্মার্টফোন। এর মধ্যে সবথেকে কম দামে পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এস ১০ই। হলুদ রঙের এই ফোনটি দেখতে চমৎকার। গ্যালাক্সি এস ১০ সিরিজের অন্যান্য ফোনের মতোই স্যামসাং গ্যালাক্সি এস ১০ই ফোনের ডিসপ্লের মধ্যে ছিদ্রের নীচে থাকছে সেলফি ক্যামেরা। যা ‘পাঞ্চ হোল ডিসপ্লে' নামে জনপ্রিয় হয়েছে। স্যামসাং এই ডিসপ্লের নাম রেখেছে ইনফিনিটি-ও ডিসপ্লে।

টুইটারে ঈশান আগরওয়াল নামে এক ব্যক্তি স্যামসাং গ্যালাক্সি এস ১০ই ফোনের স্পেসিফিকেশন ফাঁস করে দিয়েছেন। তিনি জানিয়েছেন গ্যালাক্সি এস ১০ই ফোনে থাকবে একটি ৫.৮ ইঞ্চি ডিসপ্লে। প্রসঙ্গত অন্য রিপোর্টে জানা গিয়েছিল গ্যালাক্সি এস ১০ ফোনে থাকবে ৬.১ ইঞ্চি ডিসপ্লে। আর গ্যালাক্সি এস ১০+ ফোনে থাকবে একটি ৬.৪ ইঞ্চি ডিসপ্লে।

প্রিমিয়াম ভেরিয়েন্টে ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকলেও গ্যালাক্সি এস ১০ই ফোনে থাকবে একটি ৩,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। একাধিক রঙের সাথে হলুদ রং এ পাওয়া যাবে এই স্মার্টফোন। ফোনের পিছনে থাকছে দুটি ক্যামেরা।

হলুদ রং ছাড়াও কালো, নীল ও ধূসর রঙের স্যামসাং গ্যালাক্সি এস ১০ই দেখা যাবে বাজারে। টুইটারে ঈশান জানিয়েছেন লঞ্চের সময় তিনটি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস ১০ই। পরে নীল রঙে বাজারে আসবে এই স্মার্টফোন।

২০ ফেব্রুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে ইভেন্টে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এস ১০ সিরিজের একাধিক নতুন স্মার্টফোন।


আরো সংবাদ

সকল




bedava internet