১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ পুলিশ হেফাজতে

- সংগৃহীত

করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার ঘটনায় জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ভুয়া রিপোর্টে দেয়ার ঘটনায় তার সংশ্লিষ্টতা খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে করোনাভাইরাস পরীক্ষায় টেস্ট না করেই ভুয়া রিপোর্ট ডেলিভারি দেয়ার ঘটনায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। রোববার দুপুরে তাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জেকেজি হেলথ কেয়ারের প্রতারণার অভিযোগে ইতোমধ্যে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফ চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। ডা. সাবরিনা তারই স্ত্রী।

পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোহাম্মদ হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তদন্ত কর্মকর্তা অধিকতর তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদের জন্য এনেছেন। জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদে তার সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাকে গ্রেফতার দেখানো হবে। অন্যথায় ছেড়ে দেয়া হবে।

সম্প্রতি ভুয়া করোনা রিপোর্ট তৈরির জন্য আরিফকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানতে পারে, জেকেজি হেলথকেয়ার থেকে ২৭ হাজার রোগীকে করোনার টেস্টের রিপোর্ট দেয়া হয়েছে। এর মধ্যে ১১ হাজার ৫৪০ জনের করোনার নমুনার আইইডিসিআরের মাধ্যমে সঠিক পরীক্ষা করানো হয়েছিল। বাকি ১৫ হাজার ৪৬০ রিপোর্ট প্রতিষ্ঠানটির ল্যাপটপে তৈরি করা হয়। জব্দ করা ল্যাপটপে এর প্রমাণ মিলেছে।


আরো সংবাদ



premium cement