esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০

আল্লামা আনোয়ার শাহ’র ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

-

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহ-সভাপতি, আল জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জের মুহতামিম, ঐতিহাসিক শহিদী মসজিদের সম্মানিত খতীব, দেশ বরেণ্য আলেমে দ্বীন, শাইখুল হাদীস আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, ‘আজ বুধবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিঊন)। তার ইন্তেকালে জাতি এক উজ্জ্বল নক্ষত্রকে হারালো। তিনি হাজার হাজার আলেমের উস্তাদ ছিলেন। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি দেশে ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রসার, আলেম সমাজকে ঐক্যবদ্ধ করণ ও ইসলামবিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। ইসলাম, স্বাধীনতা ও মানুষের অধিকার রক্ষায় তিনি ছিলেন আপোষহীন। দেশের জন্য তার গৌরবোজ্জ্বল ভূমিকা আলেম সমাজ ও জাতি চিরকাল মনে রাখবে। তাঁর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত।

আমরা মরহুমের মাগফিরাতের জন্য আল্লাহর কাছে দোয়া করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat