film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

‘ইফার মাধ্যমে মুসলিম উম্মাহকে আকৃষ্ট করতে সচেষ্ট হবো’

‘ইফার মাধ্যমে মুসলিম উম্মাহকে আকৃষ্ট করতে সচেষ্ট হবো’ - ছবি: সংগৃহীত

ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রমের মাধ্যমে সারা বিশ্বের মুসলিম উম্মাহকে আকৃষ্ট করতে সচেষ্ট হবো বলে মন্তব্য করেছেন ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মো. আব্দুল্লাহ। তিনি বলেন, বলেছেন, বঙ্গবন্ধুর শাহাদাতের মাত্র চার মাস পূর্বে ১৯৭৫ সালে ২২ মার্চ তিনি ইসলামিক ফাউন্ডেশন (ইফা) প্রতিষ্ঠা করেছেন। তিনি যে উদ্দেশ্যে এটি প্রতিষ্ঠা করেছেন তা অর্জনে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

সোমবার বিকালে ইফা আগারগাঁওস্থ প্রধান কার্যালয়ের সভাকক্ষে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে প্রাক্তন সচিবের বিদায় ও নবনিযুক্ত সচিবের যোগদান উপলক্ষে ‘ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম অবহিতকরণ’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যেএসব কথা বলেন।

সভায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব মো: আনিছুর রহমানকে বিদায় সম্বর্ধনা এবং নবনিযুক্ত সচিব মো: নূরুল ইসলামকে বরণ করে নেয়া হয়। সভা চলাকালীন সময়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব ও বর্তমানে জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব মো: আনিছুর রহমান সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি পাওয়ার খবরে তাকে শুভেচ্ছা জানানো হয়।

ইফার মহাপরিচালক আবদুল হামিদ জমাদ্দারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের প্রকল্প পরিচালক ফারুক আহমেদ, ইফা সচিব কাজী নূরুল ইসলাম, যাকাত বিভাগের পরিচালক মাহবুব আলম, মসজিদ ও মার্কেট বিভাগের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, লাইব্রেরীর পরিচালক শফিকুর রহমান তালুকদার, উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, সহকারী পরিচালক মো: সাইফুল ইসলাম ও আব্দুল হাই মোল্লা।


আরো সংবাদ