film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক আর নেই

-

যশোর-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক মঙ্গলবার রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আওয়ামী লীগের এ সংসদ সদস্যের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, দশম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ইসমত আরা সাদেক প্রথমে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং পরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হলেও সরকারের মন্ত্রিসভায় স্থান পাননি।

উইকিপিডিয়ার তথ্য মতে, ১৯৪২ সালে বগুড়ায় জন্ম নেয়া ইসমত ১৯৫৬ সালে বগুড়া ভি এম গার্লস স্কুল থেকে ম্যাট্রিক এবং ১৯৫৮ সালে ঢাকার হলিক্রস কলেজ থেকে ইন্টারমিডিয়েড পাস করেন। পরবর্তীতে ১৯৬০ সালে ঢাকার ইডেন কলেজ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন।

ইসমত আরা সাদের স্বামী মরহুম এ এস এইচ কে সাদেকের ছিলেন সাবেক শিক্ষামন্ত্রী। ২০০৭ সালে তিনি মারা যান। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ