film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৩ ফেব্রুয়ারি ২০২০

বগুড়ার এমপি আব্দুল মান্নান আর নেই

-

বগুড়া-১ আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য ও দলের সাবেক সাংগাঠনিক সম্পাদক আব্দুল মান্নান (৬০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ শনিবার সকাল ৮টা ১৫ মিনিটে রাজধানীর ল্যাব এইড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

সংশ্লিষ্ট চিকিৎসকের বরাত দিয়ে তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।  

গত বৃহস্পতিবার বিকেলে সংসদের চলতি অধিবেশনে যোগ দিতে গেলে সেখানে হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর তাকে দ্রুত ঢাকার ল্যাব এইড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। তার মৃত্যুতে দলের নেতাকর্মীসহ সর্বস্তরের শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য যে, আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক এবং গত শতকের ৮০ দশকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (বাকসু) ভিপি ছিলেন।

তিনি ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া ১ আসনে (সারিয়াকান্দি ও সোনাতলা ) আওয়ামীলীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বিন্দিতা করে পরাজিত হন। তবে ২০০৮ , ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে দলীয় মনোনয়নে টানা তিনবার সংসদ সদর্স  নির্প্রাবাচিত হন।

সোমবার সকাল ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় মরহুম আব্দুল মান্নানের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। এদিকে, এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পৃথক শোকবাণীনে তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন। 


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women